সিদ্ধিরগঞ্জে শিশু ধর্ষণের চেষ্টা, আটক ১

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ১০ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৩ মার্চ) রাতে পাইনাদী মধ্যপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে উক্ত ব্যক্তিকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

গ্রেফতারকৃত ব্যাক্তি হলো- ভোলা জেলার লাল মোহন থানার গজারিয়া এলাকার আব্দুর রশীদের ছেলে জাকির হোসেন (৪০)। তিনি সিদ্ধিরগঞ্জের পাইনাদী মধ্যপাড়া জোড়াখাম্বা এলাকায় একটি দোকান ভাড়া নিয়ে ফার্মের মুরগির ব্যবসা করতো।

রাতে সিদ্ধিরগঞ্জের পাইনাদী মধ্যপাড়া এলাকায় এ ঘটনায় ঐ শিশুর পিতা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. কামরুল ফারুক বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, আসামিকে বুধবার (৪ মার্চ) নারায়ণগঞ্জ কোর্টে চালান করে দেয়া হবে।

সিদ্ধিরগঞ্জ থানার এসআই রফিউদ্দৌলা জানান, শিশুটির মা একটি গার্মেন্টে চাকরি করে। বাবাও কাজে থাকায় বাহিরে ছিলেন। স্কুল থেকে বাড়ি ফিরে খেলা করছিল শিশুটি। জাকির হোসেন পানি খাওয়ার কথা বলে বাসায় প্রবেশ করে ঐ শিশুকে ধর্ষণের চেষ্টা করে। এসময় ঐ শিশুটির আত্মচিৎকারে আশেপাশে লোকজন এগিয়ে এলে জাকির হোসেন পালিয়ে যায়। শিশুটির মা-বাবা কাজ শেষে বাড়ি ফিরে ঘটনাটি শুনে এলাকাবাসীকে জানালে জাকির হোসেনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

0