সিদ্ধিরগঞ্জে সিরাজ-মতি গ্রু‌পের মামলা: ৪ জনের জামিন না মঞ্জুর

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জের সাবেক কাউন্সিলর সিরাজ মণ্ডল ও কাউন্সিলর মতিউর রহমান মতি গ্রুপের সংঘর্ষের ঘটনার মামলায় ৪ জনের জামিন না মঞ্জুর করেছেন আদালত।

জামিন না মঞ্জুরকৃতরা হলেন- আল- আমিন, ইমন, পাবেল ও আতিকুল ইসলাম শান্ত।

সোমবার (১০ আগস্ট) সকালে আসামিদের পক্ষের আইনজীবীরা জামিন চাইলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. কাওসার আলম এর আদালত এ জামিন না মঞ্জুর করেন।

এর আগে, রোববার (৯ আগস্ট) দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ৯ জনকে ২ দিনের রিমান্ডে নেওয়া আদেশ দেন চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মোহসীন এর আদালত।

রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলো- আলমগীর হোসেন (৩৮), মাইনুদ্দিন (৪৫), খোকন (৩৫), শাহ আলম শুভ (২০), মো. রুবেল (২৭), মাজেদা (৫০), আল- আমিন (২৪), মো. জনি (২৭), মজিবুর রহমান (৬৪)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২ আগস্ট সিদ্ধিরগঞ্জ থানাধীন সুমিলপাড়া সাকিনস্থ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ৬নং কাউন্সিলর অফিসের সামনে রাস্তার উপর পূর্ব শত্রুতার জের ধরে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। বাদী দ্রুত আইনগত ব্যবস্তা গ্রহনের জন্য পুলিশকে খবর দেয়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে পৌছিয়ে উভয় পক্ষকে শান্ত হতে বললে উক্ত আসামিসহ পলাতক আসামিরা উল্টো পুলিশের উপরে চড়াও হয়ে যায়। সে সময় বাদী সহ পুলিশকে লক্ষ্য করে আসামিরা বিস্ফোরক দ্রব্য ককটেল ছুড়ে বিস্ফোরন ঘটানায়। এই বিস্ফোরণে বাদীসহ পুলিশ ফোর্স গুরুতর জখম হয়।

এবিষয়ে কোর্ট পুলিশ পরির্দশক মো. আসাদুজ্জামান বলেন, আসামিদের পক্ষের আইনজীবীরা জামিন চাইলে বিজ্ঞ আদালত ১৪৩/৩৩২/৩৩৩/৩৫৩/৫০৬/৩৪ ধারা একটি মামলার আসামিদের জামিন অযোগ্য বিধায় এছাড়াও মামলাটি তদন্তাধীন। তাই এমতাবস্থায় সার্বিক দিক বিবেচনায় জামিনের আবেদন না মঞ্জুর করা হয়।

0