সিদ্ধিরগঞ্জে হাট পরিদর্শনে শামীম ওসমান

0

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে এনসিসির ৪নং ওয়ার্ডের শিমরাইল টাইগার রোলিং মিল মাঠে কোরবানির পশু হাট পরিদর্শণ করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। বিভিন্ন গণমাধ্যমে দুটি গরু ‘রাজা-বাদশা’র ছবি দেখে শনিবার বিকালে তিনি ওই হাটে যান। এসময় তার সাথে ছিলেন ছেলে অয়ন ওসমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু ও এনসিসির ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান।

শামীম ওসমানকে দেখে হাটের বেপারী ও ক্রেতারা উচ্ছোসিত হয়ে উঠেন। দুর দুরান্ত থেকে আসা গরুর বেপারীরা নারায়ণগঞ্জের প্রভাবশালী এমপি শামীম ওসমানের নাম শুনেছেন অনেক। কিন্তু আজ কাছ থেকে তাকে দেখতে পেয়ে অনেকেই খুশি। এমপি শামীম ওসমান হাট ঘুরে ঘুরে দেখেন। এবং অনেকের সাথে কুশল বিনিময় করেন।

প্রথমে শামীম ওসমান ‘রাজা-বাদশা’র কাছে যান। গরু দুটি ভালো করে দেখেন। কিন্তু ছেলের পছন্দ না হওয়ায় ফিরে যান বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

সিরাজগঞ্জের শাহজাদপুরের বাসিন্দা মোঃ গফুর আলী বিশাল আকৃতির গরু দুটি বৃহস্পতিবার সকালে হাটে নিয়ে আসেন। গরু দুটির ওজন ৩০ মন করে। শখ করে নাম দিয়েছেন রাজা ও বাদশা।

এদিকে শনিবার স্থানীয় ও জাতীয় বিভিন্ন পত্রিকা এবং অনলাইনে গরু দুটি নিয়ে সংবাদ প্রকাশিত হয়। গফুর আলী গরু দুটি বিক্রি করে সেই টাকা দিয়ে মেয়ে সুমাইয়ার বিয়ে দিবেন। নওগাঁয় বিয়ে ঠিক হয়ে আছে। ঈদের পর আনুষ্ঠানিকতা।

গফুর আলী বলেন, এখন পর্যন্ত ৭ লাখ টাকা বলেছেন ক্রেতারা। তবে ১০ লাখ টাকা হলে বিক্রি করবো। বাকিটা আল্লাহর ইচ্ছা।

0