সিদ্ধিরগঞ্জে ৭ তলা ভবনের মেস কক্ষে আগুনে ৩ যুবক দগ্ধ

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় আদনান টাওয়ার নামে একটি সাত তলা ভবনের চতুর্থ তলার মেস কক্ষে আগুনে তিন যুবক দগ্ধ হয়েছেন। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় এই অগ্নিকান্ড ঘটে। দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ণ এন্ড জাতীয় প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।


দগ্ধরা হলেন- পারভেজ, মামুন ও জীবন। তারা তিনজনই স্থানীয় ইপিজেডে অনন্ত এ্যাপারেলস নামে একটি রপ্তানিমুখী পোশাক কারখানার শ্রমিক। দগ্ধদের মধ্যে পারভেজ এর শরীরের  ৯৯ শতাংশ, মামুন এর  ৯৯ শতাংশ ও জীবন এর  ৩০ শতাংশ পুঁড়ে ঝলসে গেছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

ঢাকা মেডিকেলের বার্ণ ইনস্টিটিউটের আবাসিক সার্জন এসএম আইউব হোসেন সাংবাদিকদের জানিয়েছেন, দগ্ধদের কারো অবস্থা ভালো নয়। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।

দগ্ধদের সহকর্মী রিয়াজ জানান, সন্ধ্যা ছয়টায় হঠাৎ করে ওই কক্ষে আগুন লেগে যায়। এ সময় রুমে থাকা তিনজন দগ্ধ হন। পরে অন্যান্য সহকর্মীরাসহ আশপাশের লোকজন তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলের বার্ণ ইনস্টিটউটে পাঠায়। খবর পেয়ে আদমজী ইপিজেড ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গেলেও তার আগেই ভবনের লোকজন আগুন নিভিয়ে ফেলেন।

গ্যাস পাইপ লিকেজ থেকে এই অগ্নিকান্ড ঘটেছে বলে স্থানীয়রা দাবি করলেও ফায়ার সার্ভিস কতৃপক্ষ বলছে এর কোন সত্যতা বা আলামত পাওয়া যায়নি। তদন্তের পর আগুনের সুত্রপাত সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, ভবনের বাসিন্দাদের সতর্ক করে ঘটনাস্থলে পুলিশ মোতায়োন করা হয়েছে। পুলিশ সদস্যদের পাশাপাশি ফায়ার সার্ভিসের সদস্যারও ভবনটি পরিদর্শন করেছেন।