সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লায় দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

0

লাইভ নারায়ণগঞ্জ: পবিত্র ঈদ-উল-ফিতরকে কেন্দ্র করে সিদ্ধিরগঞ্জে ও ফতুল্লা এলাকায় দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার সকালে ফতুল্লার কুতুবপুর লাকিবাজার এবং দুপুরে সিদ্ধিরগঞ্জের এনায়েত নগরে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

রবিবার (২ জুন) নারায়ণগঞ্জের ফতুল্লার কুতুবপুর লাকিবাজার এলাকায় মায়ের আচল সাহিত্য সামাজিক পরিষদের উদ্যোগে দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এসময় সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সভাপতি হারুনর রশিদ সাগরের সঞ্চালনায় এবং উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মুনিরের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা নাহিদা বারিক।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা মুক্তিযোদ্ধা প্রচার কমান্ড নুরুল হক, বঙ্গবন্ধু লেখক পরিষদ ঢাকার সভাপতি কবি এম.আর মনজু, দৈনিক আমাদের সময়ের ষ্টাফ রিপোর্টার লুৎফর রহমান কাকন, ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি আব্দুর রহিম, যুগান্তর স্বজন সমাবেশ নারায়ণগঞ্জের সভাপতি কবি জাহাঙ্গীর ডালিম, দৈনিক আমাদের সময়ের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি এমরান আলী সজীব, সংগঠনটির উপদেষ্টা জাহাঙ্গীর হোসেন স্বাধীনসহ আরো অনেকে।

অপরদিকে, সিদ্ধিরগঞ্জের এনসিসির ৮নং ওয়ার্ড কাউন্সিলরের উদ্যোগে ওয়ার্ডের বিভিন্ন স্থানে ১ হাজার ২শত দুস্থ মানুষদের শাড়ি লুঙ্গি বিতরণ করা হয়। এ উপলক্ষ্যে গোদনাইল পশ্চিম এনায়েত নগরে স্বেচ্ছাসেবকলীগ নেতা কাজী ওয়াহিদ আলমের কার্যলয়ের সামনে আয়োজন করা হয় একটি অনুষ্ঠানের। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট আওয়ামীলীগ নেতা সেকান্দার প্রধান, বিশিষ্ট সমাজ সেবক মাহবুব মোল্লা, হামিদুল ইসলাম, রাজিব, আরিফসহ আরো অনেকে। উভয় অনুষ্ঠানে আগত বক্তারা এসময় উদ্যোক্তারের এই মহতি কাজগুলোর জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। ঈদের খুশিকে সবার মাঝে বিলিয়ে দিতে এ ধরনের উদ্যোগ অবশ্যই প্রশংসার দাবিদার। ভবিষ্যতে এধরণের কাজে স্বতস্ফুর্তভাবে সকলের অংশগ্রহন কামনা করেন অনুষ্ঠানে আগত অতিথিরা।

৮৫
0