সিদ্ধিরগঞ্জ থানায় ওপেন হাউজ ডে

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: পুলিশের সেবা জনগণের ঘরে ঘরে পৌঁছে দিতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। ওপেন হাউজ ডে উপলক্ষে সিদ্ধিরগঞ্জ থানাধীন এলাকার ১০টি ওয়ার্ডের বাসিন্দারা উপস্থিত হয়ে পুলিশের কাছে তাদের এলাকার বিভিন্ন সমস্যা তুলে ধরেন।

বুধবার (২২ জুন) বিকেলে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমানের সভাপতিত্বে থানা প্রাঙ্গনে এ অনুষ্ঠান পালন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) মোঃ আমীর খসরু।

এসময় আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান মানিক এবং সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) আবু বকর সিদ্দিক।

প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আমির খসরু বলেন, আমাদের জেলায় যদি কোনো পুলিশ কর্মকর্তা মাদক অথবা কোনো অপকর্মের সঙ্গে জড়িত থাকে তাহলে অবশ্যই আমাকে জানাবেন। আমি সঙ্গে সঙ্গে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিবো। সিলেটের সাম্প্রতিক সময়ের যে ভয়াবহ বন্যায় আমি সহামর্মিতা প্রকাশ করছি। আমি মনে করি আমাদের প্রত্যেকের বন্যায় ক্ষতিগ্রস্থ হওয়া মানুষের পাশে দাঁড়ানো দরকার।

তিনি আরো বলেন, সামনে কুরবানির ঈদ। ঈদকে ঘিরে সিদ্ধিরগঞ্জ থানার ১০ টি ওয়ার্ডে কোরবানির হাট বসবে। আমি সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউরকে বলেছি, হাটের বিষয়ে সে ইজারাদারদের সঙ্গে বসবে। কিভাবে শৃঙ্খলা বজায় রেখে শান্তিপূর্ণভাবে হাট পরিচালনা করা যায়।