সিয়াম হত্যা: আসামী নিলয়কে রিমান্ডে নিল পুলিশ

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সিয়াম হত্যা মামলার আসামী নিলয়কে (২০) ৩ দিনের রিমান্ডে নিয়েছে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ। দেওভোগ এলাকার মনিরুল ইসলামের ছেলে সে ।

বুধবার (৬ ফেব্রুয়ারি) দুপুর ১ টায় নারী ও শিশু দমন ট্রাইবুনালের বিচারক মোহাম্মদ শহীন উদ্দিন ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে আসামীকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠানো হয়।

 

এজাহার সুত্রে জানা যায়, মঙ্গলবার (২৯ জানুয়ারি) হাতের একটি ব্রেসলেট নিয়ে দ্বন্দ্বের জেরকে কেন্দ্র করে ২৭ জানুয়ারি আসামীসহ আরো ৪ জন মিলে নারায়ণগঞ্জ শহরের ডিআইটি এলাকার হোসিয়ারী শ্রমিক সিয়ামকে হত্যা করে। এ অপরাধ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জামারে আদালতে স্বীকার করে জবানবন্দি দিয়েছে নিলয়।

 

জবানবন্দিতে হত্যাকান্ডে জড়িত টাগের্ট সাগর, সাব্বির, আশিক ও ইমনের নাম প্রকাশ করেন।

 

প্রসঙ্গে, সিয়াম ও নিলয় একটি হোসিয়ারী কারখানাতে কাজ করত। পরে তাদের বন্ধুত্ব হয়। সে সুবাদে সিয়ামের কাছ থেকে ব্রেসলেট নেয় নিলয়। পরে সেটি ফেরত না দেয়ায় তাকে মারধর করে সিয়াম ও তার বন্ধুরা। এ ক্ষোভে নিলয় পরিকল্পনা করে সিয়ামকে হত্যা করা জন্য। সে পরিকল্পনায় নিলয়ের সঙ্গে যোগাযোগ হয় আরো ৫ বন্ধুর। তারা সবাই মিলে কাজ থেকে বাসায় যাওয়ার সময় সিয়ামকে তুলে নিয়ে মারধর করে। পরে শ্বাসরোধ করে মৃত্যু নিশ্চিত করে ডিআইটি কলোনীর সামনে ফেলে যায়। এর পর ২৮ জানুয়ারি সকালে সিয়ামের লাশ উদ্ধারের পর এদিন দুপুরেই নিলয়কে গ্রেফতার করে পুলিশ।

 

নারায়ণগঞ্জ সদর মডেল থানার তদন্ত পুলিশ পরিদর্শক মোহাম্মদ মিজানুর রহমান বলেন, নিলয় হত্যাকান্ডে জড়িত আরো ৪ জনের নাম প্রকাশ করেছে। নাম প্রকাশ করলেও সম্পূর্ণ বিস্তারিত তথ্য প্রকাশ না করায় অজ্ঞাত আসামীদের গ্রেফতার করা সম্ভব হচ্ছে না। বিস্তারিত তথ্য সংগ্রহ করে অজ্ঞাত আসামীদের চিহিৃত করতে নিলয়কে ৩ দিনের রিমান্ডে নেওয়া হচ্ছে।

0