সুকানী নিহতের ঘটনায় গ্রেফতার ১

0

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট: শীতলক্ষ্যা নদীতে বাল্কহেডে নৌ-ডাকাতদের ছুরিকাঘাতে সুকানী রশিদ হত্যা মামলায় একজনকে আটক করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। আটক অনু (৩৬) সন্দেহভাজন এক পেশাদার ডাকাত বলে দাবি করেছে পুলিশ।

সোমবার (৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) মো.জসিম উদ্দিন বন্দরের কুড়িপাড়া এলাকা থেকে অনুকে গ্রেফতার করে। অনু বন্দরের ধামগড় ইউনিয়নের মৃত আকবরের ছেলে।এ বিষয়ে মো. জসিম উদ্দিন জানায়, সন্দেহভাজনভাবে অনুকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে পূর্বেও শীতলক্ষ্যা নদীতে বিভিন্ন সময় ৪টি ডাকাতির মামলা রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

এর আগে বুধবার (৪ সেপ্টেম্বর) রাত আনুমানিক একটায় সিদ্ধিরগঞ্জের সাধুরঘাট এলাকায় ডাকাতির কবলে পড়ে এমভি আল ওলি নামের একটি বাল্কহেডসহ আরও ৬টি বাল্কহেড। এসময় ডাকাতদের ছুরিকাঘাতে এমভি ওলির সুকানী রশিদ (৪২) আহত হয়ে বাঁচার জন্য নদীতে ঝাপিয়ে পড়ে নিখোঁজ হয়।

এর দুইদিন পর শুক্রবার (৬ সেপ্টেম্বর) ভোরে গোদনাইল মেঘনা ডিপো সংলগ্ন শীতলক্ষ্যা নদীর তীরে স্থানীয়রা লাশটি ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ভোর ৬টায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

0