সুপার পাওয়ার আল্লাহর কাছে, তিনিই বাঁচাতে পারে: মেয়র আইভী

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘সুপার পাওয়ার বলে পৃথিবীতে অনেকেই অনেক কিছু দাবি করছে, তাদের দাবী কিছুই সুপার পাওয়ার নয়। আসল সুপার পাওয়ার আল্লাহর কাছে, তিনি যাকে চাইবে সেই বেঁচে থাকবে, তিনি না চাইলে বাঁচবে না। তাই এই বিপদের মুহুতে আল্লাহকে বেশি বেশি ডাকুন।’

বুধবার (১৮ মার্চ) বিকাল ৪টায় বন্দরের মাহমুদনগর লেকপাড়ে ১০০টি বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন কালে এ কথা বলেন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সিটি করপোরেশনের ১০ দিন ব্যাপি অনুষ্ঠানের অংশ ছিল এটি।

অনুষ্ঠানটিতে মেয়র আইভী করোনার বিষয়ে জনগণকে বলেন, মুসলমান বলেই যে শুধু মুসলমানদের জন্য দোয়া করবেন- এমন নয়, বিশ্ব মানবতার নেতা ছিলেন আমাদের নবী মোহাম্মদ (স.)। আমরা তারই পথ ধরে বলতে চাই- সাড়া পৃথিবীতে আল্লাহ আপনি শান্তিদেন। আমাদের এই গজব থেকে উদ্ধার করেন, সমস্ত পৃথিবীর মানুষকেই ভালো রাখেন।

মেয়র আইভী বলেন, করোনার কারণে এখন উন্নত বিশ্বেই খুব খারাপ অবস্থা। আমেরিকার, লন্ডন ও ইতালির মতো দেশেও লোকজনের মৃত্যু হচ্ছে। আমি আপনাদের কাছে অনুরোধ করবো, আতঙ্কিত না হয়ে সচেতন হন। সরকার যে নির্দেশ দিচ্ছেন, টিভিতেও যে প্রচার করছে তা মেনে চলুন। পরিস্কার পরিচ্ছন্ন থাকার চেষ্টা করবেন, ছোট বাচ্চাদের ঘরেই রাখার চেষ্টা করবেন।

মেয়র আইভী আরও বলেন, আমরাতো জনপ্রতিনিধি, যতই বিপদ আসুক না কেন, আমাদের মানুষের মাঝেই থাকতে হবে। তাই এখন থেকেই আমার কাউন্সিলররা চিকিৎসকদের দেওয়া দিক নির্দেশনা গুলো মানুষের কাছে পৌছে সচেতন করবে।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা হাসান, জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদের, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মো. কবির হোসাইন, ২০ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম নবী মুরাদ উপস্থিত ছিলেন।

0