সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার

0

লাইভ নারায়ণগঞ্জ: রহস্যের প্রথম অধ্যায় খুলে দিয়েছিলেন সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার দিশা সালিআন। মাত্র ৫ দিন পূর্বেই ম্যানেজার দিশা সালিআন বহুতল থেকে লাফিয়ে আত্মহত্যা করেন। এ খবরে স্তম্ভিত হয়ে পড়া সুশান্ত সিং তার ইনস্টাগ্রাম পোস্টে লেখেন,‘এটা অনেক বিপর্যয়কর খবর!’সপ্তাহ ঘুড়তে না ঘুড়তেই নিজ ঘরে আত্মাহত্যা করলেন সুশান্ত সিং রাজপুত।

রবিবার (১৪ জুন) দুপুরে মুম্বাইয়ের নিজ বাড়ি থেকেই উদ্ধার হয় তার ঝুলন্ত লাশ।

বাড়িতে থাকা কাগজপত্র এবং সুশান্তের ঘরের অবস্থা দেখে বোঝা যায় তিনি বেশ কিছুদিন ধরেই ডিপ্রেশনে ভুগছিলেন বলে জানায় ভারতীয় একাধিক গণমাধ্যম।এখনো সুশান্তের আত্মহত্যার কারণ জানা না গেলেও বাসায় থাকা কাগজপত্র ঘেঁটে ধারণা করা হচ্ছে, বেশ কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন জনপ্রিয় এ অভিনেতা। তবে মুম্বাই পুলিশ তার আত্মহত্যার কারণ জানতে তদন্তে নেমেছে।

এ দিকে আত্মহত্যা করায় বলিউডের উপরে যেন আকাশ ভেঙে পড়ল। খবর শুনে নন্দিত পরিচালক অনুরাগ কাশ্যপ টুইট করে বলেন, ‘কী বলে… এটা সত্য নয়!’ মডেল ও অভিনেত্রী গওহর খান তার টুইটার বার্তায় বলেন, ‘হায় হায়…কী ঘটছে?’

প্রসঙ্গত, জি টিভির জনপ্রিয় সিরিয়াল ‘পবিত্র রিশতা’থেকে উঠে আসা সুশান্ত সিং রাজপুতের বলিউডে অভিষেক হয় ২০১৪ সালে ‘কাই পো চে’সিনেমার মাধ্যমে। এরপর তিনি অনেক সিনেমায় অভিনয় করেন, যার মধ্যে ‘পিকে’, ‘কেদারনাথ’, ‘শুধ দেশি রোমান্স’ ও মহেন্দ্র সিং ধোনির বায়োপিক ‘এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’ সুশান্তকে তারকার খ্যাতি এনে দিয়েছে।

এলএন/ওএন/০৬১৪-০১

0