সৃজন হাউজিংয়ের মালিকের স্ত্রী ও ম্যানেজার জেলহাজতে

0

লাইভ নারায়ণগঞ্জ: সৃজন হাউজিংয়ের চেয়ারম্যান শিউিলি তারেক ও একই প্রতিষ্ঠানের জিএম আফরিন আক্তারকে একটি প্রতারণা মামলায় জেলহাজতে প্রেরণ করেছেন আদালত।

রোববার (৮ সেপ্টেম্বর) দুপুরের দিকে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আলমের আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণ করেন।

এর আগে তারা শহরের চাষাড়া বালুর মাঠ এলাকার লূৎফর রহমান খানের ছেলে নান্নু খানের দায়ের করা প্রতারণা মামলায় আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলে আদালত তা নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

জেল হাজতে প্রেরিত শিউলী তারেক সৃজন হাউজিংয়ের এমডি দেলপাড়া টাগারপাড় এলাকার মৃত এম কে শোয়েবের ছেলে শামীম তারেকের স্ত্রী এবং অপরজন ওই প্রতিষ্ঠানের জেনারেল ম্যানেজার আফরিন আক্তার।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ আদালতের পুলিশ পরিদর্শক আব্দুল হাই। তিনি জানান, চলতি বছরের ৪ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দায়ের করা একটি প্রতারণা মামলায় শিউলী তারেক ও আফরিন আক্তার আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করলে আদালত তা নামঞ্জুর করে তাদেরকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

আব্দুল হাই আরও জানান, এই মামলায় সৃজন হাউজিংয়ের ম্যানেজিং ডিরেক্টর শামীম তারেক ও ডিরেক্টর আবুল হোসেন নাঈম পলাতক রয়েছেন।

0