সেই ইভনকে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ

0

স্টাফ করেসপেন্ডন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লা থানার ইসদাইরে কিশোর গ্যাং লিডার হিসাবে পরিচিত ত্রাস ইভনকে ১ দিনের জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছে আদালত ।
এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা ৫ দিনের রিমান্ড আবেদন করে আসামীকে আদালতে হাজির করে। পরে রিমান্ড শুনানি শেষে আদালত ১ দিনের জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

রোববার (২০ অক্টোবর) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাওসার আলম এর আদালতে এ আদেশ দেন।

প্রসঙ্গত স্থানীয় কিশোর ফারদিনকে নির্যাতন ও ছুরিকাঘাতে আহত করার অভিযোগে দায়েরকৃত মামলায় শুক্রবার (১৯ অক্টোবর) বিকেলে ইবনকে গ্রেফতার করে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত ইভন ইসদাইর এলাকার বাবুর ছেলে। তার বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

মামলা সূত্রে জানা যায়, গত ১৭ অক্টোবর দুপুর ১টার দিকে স্কুলে যাওয়ার পথে ফারদিনের পথ রোধ করে ইভন ও তার সহযোগীরা। পরে তাকে ইভনের টর্চার সেলে নিয়ে গিয়ে নির্যাতন ও ছুরিকাঘাত করা হয়। গুরুতর আহত অবস্থায় ফারদিনকে হাসপাতালে নিয়ে গেলে ৩০টি সেলাই করা হয়।

এ ঘটনায় ফারদিনের মামা মোহাম্মদ রিপন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা করলে পুলিশ ইভনকে গ্রেফতার করে।

এলাকা সূত্রে জানা যায়, মাদকাসক্ত ইভনকে নিরাময় কেন্দ্রে পাঠালেও সেখান থেকে ফিরে সে আবার মাদকাসক্ত হয়ে পড়ে এবং সন্ত্রাসী কর্মকান্ডে জড়িয়ে পড়ে। তার নেতৃত্বে সুগন্ধা আবাসিক এলাকায় একটি ‘কিশোর গ্যাং’ বিভিন্ন অপকর্ম করে বেড়ায়। রাসেল (১৮) নামে এক কিশোর ফুটবলার হত্যা মামলার আসামি ইভন। তবে ওই মামলার এখন বিচারকার্য সম্পন্ন হয়নি। সে ইসদাইর সুগন্ধা এলাকায় রীতিমতো ত্রাস সৃষ্টি করেছে বলে অভিযোগ এলাকাবাসীর।

0