সেই ধর্ষক সানির রিমান্ড শুনানী বৃহস্পতিবার

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: চট্টগ্রাম থেকে প্রেমিকাকে নারায়ণগঞ্জে ডেকে এনে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার রবিউল ইসলাম সানির রিমান্ডে শুনানী বৃহস্পতিবার।

বুধবার (১২ জুন) আদালতে আনলে ম্যাজিস্ট্রেট বৃহস্পতিবার রিমান্ড শুনানীর দিন নির্ধারণ করেন। এর আগে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠায় পুলিশ।

কোর্ট পুলিশের পরির্দশক হাবিবুর রহমান লাইভ নারায়ণগঞ্জকে জানান, ১০ দিনের রিমান্ড চেয়ে দুপুরে আসামী রবিউল ইসলাম সানিকে আদালতে আনে পুলিশ। পরে আদালতের নির্দেশে কারাগারে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার ফের রিমান্ড শুনানী হবে।

জানা যায়, গত ছয় মাস আগে চট্টগ্রামের হাটহাজারীতে একটি বিয়ের অনুষ্ঠানে রবিউল ইসলামের সঙ্গে পরিচয় হয় ধর্ষণের শিকার তরুণী। তখন তাদের মধ্যে সম্পর্ক তৈরি হয়। ঈদের ছুটিতে ৭ জুন রবিউলের দাওয়াতে চট্টগ্রাম থেকে নারায়ণগঞ্জে আসেন ওই তরুণী। পরে শহরের গলাচিপায় শ্যামলী পরিবহনের কাউন্টারের পাশে একটি কক্ষে নিয়ে ওই তরুণীকে ধর্ষণ করে রবিউল। ঘটনার পর তাকে বাসে করে চট্টগ্রাম পাঠানোর চেষ্টা করে রবিউল, এ সময় তাদের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়। পরে লোকজন জড়ো হলে রবিউল পালিয়ে যায়।

এদিকে মঙ্গলবার দুপুরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের শিবু মার্কেট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রবিউল ইসলাম গ্রেপ্তার এড়াতে মাথা ন্যাড়া করে সীমান্ত দিয়ে দেশের বাইরে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিল।

0