সেই লিমন গণধর্ষণ মামলায় ২দিনের রিমান্ডে

0
লাইভ নারায়ণগঞ্জ: বন্দরের ভাড়াটিয়া এক কিশোরীকে গণধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলায় বাড়িওয়ালার ছেলে লিমন আহমেদ নিলয়কে (২২) ২ দিনের রিমান্ডে নেওয়ার আদেশ দিয়েছেন বিজ্ঞ আদালত। রবিবার (৫ সেপ্টেম্বর) বিকেলে আসামীর বিরুদ্ধে ৭ দিনের রিমান্ডের আবেদন করেন পুলিশ। পরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মোহসীনের আদালতে এ আদেশ দেন। এর আগে, ৩০ আগস্ট বিকেল সৌয়া ৪টায় পুলিশ গণধর্ষণ মামলার প্রধান আসামি লিমন আহমেদ নিলয়কে গ্রেপ্তার করেন।

আসামি লিমন আহমের নিলয় বন্দর উপজেলার কেউঢালা মুসলিম পাড়া গ্রামের রুহুল আমিনের ছেলে।

রিমান্ডের বিষয়টি নিশ্চিত করে কোট পুলিশের সহকারী উপ পরিদর্শক (এএসআই) মো. মনির হোসেন বলেন, আসামীর বিরুদ্ধে ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে, গত ১০ মে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল কালি ঘাট গ্রামের এক কিশোরী বাদি হয়ে লিমন (২৬), শাহ আলম (২৮) নাম উল্লেখ্য করে অজ্ঞাত ২ জনসহ ৪ জনকে আসামী করে একটি গণধর্ষণ মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়, ওই কিশোরী ৯ মে আসামী লিমনের বাড়িতে ঘর ভাড়া নেওয়ার জন্য আসে। এরপর ঘর পছন্দ হলে ২ হাজার টাকা ভাড়ায় একটি ঘর ভাড়া নেয় কিশোরী। তারপর রাত ১০ টায় আসামী লিমন, জাকির, শাহ আলম ও শামসু ওরফে শামছদ্দিন বাদীর ঘরে প্রবেশ করে বাদীনিকে কু-প্রস্তাব দেয়। প্রস্তাবে রাজি না হওয়া আসামীরা রাত ২ ঘটার সময় ওই কিশোরীকে গণধর্ষণ করেন।

0