সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে জেলা আ.লীগের নেতৃবৃন্দের সাক্ষাৎ

0

স্টাফ করেপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে সাক্ষাৎ করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা। বুধবার (২৯ মে) সকাল ৯টায় সেতুমন্ত্রীর বাড়ীতে গিয়ে নেতৃবৃন্দেরা মন্ত্রীর সাথে সাক্ষাৎ করেন ।

বুধবার (২৯ মে) প্রেরিত এক বার্তায় এ তথ্য জানানো হয়।

সৌজন্য সাক্ষাতের সময় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবদুল হাই, সহ সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভি, সাধারন সম্পাদক এডভোকেট আবু হাসনাত মোঃ শহিদ বাদল, সাবেক এমপি কায়সার হাসনাত, সহসভাপতি মিজানুর রহমান বাচ্চু, সহসভাপতি এড. আসাদুজ্জামান, সহসভাপতি আরজু রহমান ভূইয়া, সহসভাপতি আবদুল কাদির, সহ সভাপতি মোঃ সানাউল্লাহ, সহ সভাপতি মোঃ গোলাম রসুল, যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারন সম্পাদক ডাঃ আবু জাফর চৌধুরী বীরু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল।

আরও ছিলেন দপ্তর সম্পাদক এম এ রাসেল, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গীর, শিক্ষা বিষয়ক সম্পাদক ও রূপগঞ্জ উপজেলার মহিলা ভাইস চেযারম্যান ফেরদৌসী আলম নীলা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ নিজাম আলী, কার্য নির্বাহী সদস্য সামসুজ্জামান ভাষানী, হাজী আমজাদ হোসেন ও মাহফুজুর রহমান কালাম।

মতবিনিময় অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্দেশ্যে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আপনাদের সকলের দোয়ায় আমি সুস্থ হয়ে সিংঙ্গাপুর থেকে চিকিৎসা শেষে দেশে ফিরে এসেছি।

তিনি বলেন, আপনারা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে সব সময় ঐক্যবদ্ধ থাকবেন।

এব্যাপারে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল বলেন, সেতু মন্ত্রী এখনও কিছুটা দুর্বল রয়েছেন। আজ সকল ৯টায় তার সাথে আমরা নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা দেখা করি। আমরা তার সুস্বাস্থ্যের কামনা জানাই। আগের থেকে অনেকটা ভালো আছেন বলে জানান তিনি।

৭৩
0