সেন্ট্রাল খেয়াঘাট থেকে নিতাইগঞ্জ: অর্ধশত স্থাপনা উচ্ছেদ

0

লাইভ নারায়ণগঞ্জ: নগরীর সেন্ট্রাল খেয়াঘাট থেকে নিতাইগঞ্জ পর্যন্ত শীতলক্ষ্যা নদীর তীরের অর্ধশত অবৈধ কাঁচা স্থাপনা উচ্ছেদ করেছে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদীবন্দর।
বুধবার (২৪ জুলাই) বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদীবন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামালের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।
এসময় নারায়ণগঞ্জ নদীবন্দরের উপ-পরিচালক মো. শহীদুল্লাহ, সহকারী পরিচালক এহতেশামুল পারভেজসহ অন্য কর্মকর্তা ও বিপুল সংখ্যক আনসার সদস্য উপস্থিত ছিলেন।
এছাড়া দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার এলাকায় আমান সিমেন্ট সংলগ্ন মেঘনা নদীর তীর ভরাটের চেষ্টাকালে কয়েকটি ড্রেজারের পাঁচজন শ্রমিককে আটক করেছে বিআইডব্লিউটিএ’র অভিযানকারী দল। বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদীবন্দরের উপ-পরিচালক মো. শহীদুল্লাহর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়। অভিযান টের পেয়ে পালিয়ে যায় ড্রেজার শ্রমিকরা।
বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদীবন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল জানান, বুধবার দিনব্যাপী শহরের সেন্ট্রাল খেয়াঘাট থেকে নিতাইগঞ্জ পর্যন্ত পোর্টরোডের অর্ধশত অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। এছাড়া দুপুরে মেঘনা নদীরতীর ভরাটের চেষ্টাকালে কয়েকটি ড্রেজারের পাঁচজন শ্রমিককে আটক করা হয়েছে। আটকদের নৌ-পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনত বিষয়টি প্রক্রিয়াধীন।

0