সেলিম ওসমানকে নিয়ে কটাক্ষ করায় নুর হোসেনের তীব্র প্রতিবাদ

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা এ কে এম সেলিম ওসমানকে নিয়ে কটাক্ষ করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভীর দেয়া বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন গোগনগর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুর হোসেন সাওদাগর।

মঙ্গলবার ( ২৩ ফেব্রুয়ারী ) গনমাধ্যমকে দেয়া এক প্রতিক্রিয়ায় তিনি এ প্রতিবাদ জানান।

নুর হোসেন বলেন, নারায়ণগঞ্জের বিশিষ্ট কয়েকজন ব্যবসায়ীর মধ্যে সেলিম ভাই অন্যতম এর পাশাপাশি জনগন তাকে দানবীর হিসেবেও চিনে, কেননা তিনি যে দান করেন কি না সেটা জনগন দেখে। কে কি বললো না বললো তাতে নিশ্চই সেলিম ভেইয়ের কিছু যায় আসে না। তবুও আমি বলবো তার (মেয়র আইভী) এমন বক্তব্য দেয়া একেবারে উচিত হয়নি। এটি একটি অত্যন্ত নিন্দনীয় একটি কাজ করেছেন সিটি মেয়র। আমি তার এরকম আশালীন কর্মকান্ডে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ও দানবীরের মধ্যে সেলিম ভাই অন্যতম। তিনি মহান মহান মুক্তিযোদ্ধের সময় দেশ স্বাধীন করতে জবিন বাজি রেখে যুদ্ধ করেছেন। পরবর্তিতে দেশকে শত্রু মুক্ত করে, দেশের অর্থনীতি মুক্তির আন্দোলনে অগ্রদ্রুত। দেশের অর্থনীতির চাকা গতিশীল রাখার পাশাপাশি সেলিম ওসমানের রাজনীতিও সমন তালে চলমান। সেলিম ওসমান রাজনীতি করেন এলাকার মানুষের জন্য, তাদের শিক্ষা, স্বাস্থ সেবা বৃদ্ধি ও নিশ্চিত করনে, কর্মসংস্থান সুযোগ সৃষ্টির জন্য।

উল্লেখ্য, গতকাল শনিবার (১৩ ফেব্রুয়ারি) রাতে আলী আহাম্মেদ চুনকা পাঠাগারে আয়োজিত এক অনুষ্ঠানে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলে ছিলেন, ‘অন্যের টাকায় দান করে দানবীর হয়ে যান। ব্যবসায়ীদের টাকায় দান করে দানবীর হয়ে যান।’

0