সেলিম ওসমানের সাথে আইনজীবী নেতৃবৃন্দের সাক্ষাত

লাইভ নারায়ণগঞ্জ: চিকিৎসা শেষে দেশে ফেরা নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি, বিএকএমইএ’র সভাপতি ও এফবিসিসিআই এর পরিচালক সেলিম ওসমানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন নারায়নগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরি পরিষদ।

রাজধানী ধানমন্ডির বাসায় রোববার (২৭ নভেম্বর) ওই সাক্ষাত হয়।

সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েলের নেতৃত্বে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি এড. আলাউদ্দিন আহাম্মেদ, সহ-সভাপতি এড. সুবাস বিশ্বাস, সাধারন সম্পাদক এড. রবিউল আমিন রনি সহ এড. মো. মাহমুদুল হক মমিন, এড. মো. আবুল বাশার রুবেল, এড. মোহাম্মদ স্বপন ভুইয়া, এড. হাসিব উল হাসান (রনি), এড. সোহেল আজাদ, এড. রাজিয়া আমিন কানচি,এড. মো. এরশাদুজ্জামান ইমন, এড. অঞ্জন দাস, এড. হালিমা বেগম, এড. মো. মেরাজ সরকার, ও এড. হোসেন আহাম্মেদ রুবেল।

চিকিৎসাকালীন সময়ে সার্বক্ষনিক যোগাযোগ রেখে তার খোঁজখবর নেয়ার জন্য সাংসদ সেলিম ওসমান সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান।

পারিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘ ১ বছর যাবত মেরুদন্ড জনিত রোগে আক্রান্ত হয়ে সেলিম ওসমান গত ২৮ অক্টোবর ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসার জন্য যান।
এর মেরুদণ্ড ও পায়ে দুটি পৃথক অস্ত্রোপচার শেষে ২৪ নভেম্বর বৃহস্পতিবার তিনি দেশে এসে পৌছান।

গত ১ নভেম্বর অপারেশন করে সম্পূর্নরূপে সুস্থ হন। ১০ নভেম্বর দেশে ফেরার কথা ছিল। এদিন ফজরের নামাযের পূর্বে বাথরুমের কার্যক্রম সম্পন্ন করে বাথরুম থেকে বের হবার পথে দুভার্গ্যজনকভাবে পা পিছলে পড়ে ডান পায়ের হাঁটুর উপরের অংশে কয়েক স্থানে হাড় ভেঙে যায়। পুনরায় তাকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে ভর্তি করা হয়। ১১ নভেম্বর ভোর ৬টায় আবার তার ডান পায়ের অস্ত্রোপচার সম্পন্ন হয়। সেলিম ওসমান কিছুটা সুস্থ্যবোধ করছেন। যদিও ডাক্তাররা তাকে আগামী তিন মাস পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।