সোমবার একমঞ্চে আস‌ছেন শামীম-আইভী

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: এবার এক মঞ্চে উঠ‌বেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

আগামী ১ লা মার্চ ‘পুলিশ মেমোরিয়াল ডে’তে জেলা পুলিশের আয়োজনে অংশ নিবেন দুই মেরুর আলোচিত-সমালোচিত এই দুই রাজনীতিবীদ।

কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের স্মরণে ২০১৭ সাল থেকে ১লা মার্চ পালন করা হচ্ছে ‘পুলিশ মেমোরিয়াল ডে’ । প্রতিবছরের মতো এই বছরও জননিরাপত্তা ও আইন-শৃঙ্খলা রক্ষাকালে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে জেলার সকল পুলিশ ইউনিটে যথাযোগ্য মর্যাদায় পালিত করবে দিবসটি। জানা গেছে, দিনটিকে সামনে রেখে জেলার ৫ এমপি ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়রকে নিমন্ত্রণ করেছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ।

জেলা পুলিশের একটি সূত্র জানিয়েছে, নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের নিমন্ত্রণ গ্রহণ করে সেলিনা হায়াৎ আইভী ও একেএম শামীম ওসমান অনুষ্ঠানটিতে অংশ নেওয়ার আশ্বাস দিয়েছেন।

অনেকেই মনে করছেন, ‘মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও সংসদ সদস্য একেএম শামীম ওসমান এক মঞ্চে হলে বদলে যাবে জেলার পরিবেশ- পরিস্থিতি। এ জন্য নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের এই উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছেন।’

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীর সাথে শামীম ওসমানের দূরত্ব ২০১১ সাল থেকে দেখা গেছে। ত্বকী হত্যার পর সেই দূরত্ব আরও বেড়ে যায়। ২০১৬ সালে সিটি নির্বাচনে ব্যাপারটি আরও স্পষ্ট হয়। সম্প্রতি মসজিদ ও দেবোত্তর সম্পত্তি দখলের চেষ্টা অভিযোগ উঠার পর শামীম ওসমানের দিকে আঙ্গুল তুলছেন মেয়র আইভী।

0