সোনারগাঁও উপজেলাবাসীর সেবক হতে চাই: আলী হায়দার

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে মনোনয়ন পত্র জমা দিয়েছে নৌকা প্রত্যাশী সোনারগাঁ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার।

রাজধানীর ধানমণ্ডির আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে বুধবার (৮ সেপ্টেম্বর) দলীয় মনোনয়ন ফরম পূরণ করে জমা দেন।

এর আগে ৫ সেপ্টেম্বর একই স্থান থেকে স্থানীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়ন সংগ্রহ করে ছিল।

১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে সোনারগাঁ উপজেলা পরিষদ এলাকা। বিদ্রোহীসহ ৪ প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে হারিয়ে ২০১৯ সালে এই আসনে নৌকার প্রার্থী মোশারফ হোসেন চেয়ারম্যান নির্বাচিত হন। গত ২২ জুলাই রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করলে পদটি শূণ্য হয়ে পরে।

৭ অক্টোবর ভোট গ্রহণের তারিখ নির্ধারণ করে গত ২ সেপ্টেম্বর সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। ৪ সেপ্টেম্বর থেকেই আওয়ামী লীগ উপজেলার মনোনয়ন পত্র বিক্রি শুরু করেন।

এরপর থেকে আওয়ামী লীগের নেতারা শূণ্য চেয়ারম্যান পদে নিজের নাম লেখাতে চাইছেন। এখন পর্যন্ত ৭ জন নেতা নৌকার মনোনয়ন প্রত্যাশা করেছেন। ৮ সেপ্টেম্বর দলীয় মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিল ছিল। অন্যান্যদের মতো সোনারগাঁ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দারও মনোনয়নপত্রটি জমা দিলেন।

মনোনয়ন ফরম জমা দিয়ে মোহাম্মদ আলী হায়দার বলেন, সোনারগাঁও উপজেলার সাধারন মানুষের অনুরোধে ও নেতাকর্মীদের দাবির পরিপ্রেক্ষিতে মনোনয়ন ফরম সংগ্রহ করে ছিলাম। আমি মানুষের সেবা করার জন্যই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতি করছি। রাজনীতিক নয়, সোনারগাঁও উপজেলাবাসীর সেবক হতে চাই। আমাদের প্রাণপ্রিয় নেত্রী (শেখ হাসিনা) যদি সুযোগ দেন, তাহলে প্রত্যাশা পূরণ করতে চাই। সুযোগ পেলে আমি তরুণদের নিয়ে কাজ করার পাশাপাশি কারিগরি প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে চাই। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ক্ষুধা-দারিদ্র, সন্ত্রাস, মাদক ও দুর্নীতিমুক্ত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ এবং আগামী প্রজন্মের ঠিকানা সজীব ওয়াজেদ জয়ের ডিজিটাল বাংলাদেশ গড়তে শেখ হাসিনার একজন সৈনিক হিসেবে আমৃত্যু দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যেতে চাই।’

আলী হায়দার বলেন, সারাজীবন আমার পরিবার আওয়ামী লীগের দলীয় শৃঙ্খলার প্রতি আনুগত। এটা আমাদের পারিবারিক শিক্ষাও। আমার ও পরিবারের রাজনৈতিক জীবন বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত।

0