সোনারগাঁও সরকারি কলেজে সুবর্ণজয়ন্তী উৎসবে নানা আয়োজন

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগেঞ্জের সোনারগাঁয়ে আনন্দ উল্লাসের মধ্যদিয়ে সোনারগাঁও সরকারি কলেজের সুবর্ণজয়ন্তী শুরু হয়েছে।

শনিবার (২৯ ফেব্রুয়ারী) সকালে জাতীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে সুবর্ণজয়ন্তীর আনুষ্ঠানিকতা শুরু হয়।

সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে কলেজের প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীদের উপস্থিতি যেন মিলন মেলায় পরিনিত হয়েছে। সুবর্ণজয়ন্তী উপলক্ষে অপরূপ সাজে সজ্জিত করা হয়েছে সোনারগাঁও সরকারি কলেজ ক্যাম্পাস। কলেজ গেট হতে শুরু করে প্রতিটি বিল্ডিং, আঙিনা, মাঠজুড়ে তৈরি করা হচ্ছে বিশাল আকৃতির প্যান্ডেল, সর্বোপরি পুরো ক্যাম্পাস বিভিন্ন রঙের লাইটিং, ফেস্টুনসহ নানান সাজে সুসজ্জিত করা হয়েছে।

সকাল থেকে কলেজ মাঠ প্রাঙ্গনে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মিলনমেলা, স্মৃতিচারণ, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত চলছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালের সাবেক ভিসি আখম আরেফিন সিদ্দিকী, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, নারায়ণগঞ্জ – ৩ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ্ আল কায়সার, সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা মাহফুজুর রহমান কালাম, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এএইচএম মাসুদ দুলাল, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুসহ প্রমুখ নেতৃবৃন্দ।

অনুষ্ঠান সভাপতিত্ব করছেন সোনারগাঁও সরকারি কলেজের অধ্যক্ষ আশরাফুজ্জামান অপু।

অনুষ্ঠানের আয়োজক ও সার্বিক সহযোগিতা করেছেন ইউ এস বাংলা গ্রুপের চেয়ারম্যান ও কলেজের প্রাক্তন ছাত্র আব্দুল্লাহ্ আল মামুন।

সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করবেন জি বাংলার সারেগামাপা খ্যাত শিল্পী নোবেল, ক্লোজআপ ওয়ান খ্যাত শিল্পী রাজিব ও সাইদা ইসলাম প্রাপ্তিসহ বিভিন্ন শিল্পীরা। অনুষ্ঠানে ইউএস বাংলা গ্রুপের পক্ষ থেকে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে। র‌্যাফেল ড্রতে ইউএস বাংলা গ্রুপের পক্ষ থেকে দেশ-বিদেশ ভ্রমণের জন্য বিমানের ১৫টি টিকেট প্রদান করা হবে।

0