সোনারগাঁয়ে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন এমপি খোকা

0

লাইভ নারায়ণগঞ্জ: মুজিব শতবর্ষ উপলক্ষে সোনারগাঁয়ে সনমান্দি ইউনিয়নে আবুল হাসেম রতনের আয়োজনে জমজমাট বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১ খেলা উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার (৪ মার্চ) বিকালে ইউনিয়নের ২ নং ওয়ার্ডে খন্দকার দরিকান্দি খেলার মাঠে সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

আতোসবাজি এবং পায়ড়া উড়িয়ে খেলা সুচনা শুরু হয়।

উক্ত ফুটবল খেলায় দেখতে হাজারো মানুষ মাঠে জড়ো হয় শিশু-কিশোরসহ নানা বয়সী মানুষ।খেলার প্রতিটি মুহূর্তেই আনন্দে ফেটে পড়েন দর্শকরা।

উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন সোনারগাঁও কিং ক্লাব বনাম মুস্তরাবাদ ইয়াং স্টার খেলায় দুই পক্ষের ১-১গোল হয়।

এ সময় বিশেষ অতিথি ছিলেন সনমান্দী ইউনিয়ন সাবেক চেয়ারম্যান খন্দকার আমিনুল হক, সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টি’র আহবায়ক আবুল হোসেন, সনমান্দী ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি হাজী জসিম উদ্দিন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সনমান্দী ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের মেম্বার ফজলুল হক, ২ নং ওয়ার্ডের মেম্বার সাইফুল ইসলাম, ৪ নং ওয়ার্ডের মেম্বার ফিরোজ আহমেদ, মোমেন সরকার, হারুন রশীদ মোল্লা মেম্বার, মুক্তিযোদ্ধা ডাঃ সামসুল হক, মোঃ আসলাম ‘ মহিলা মেম্বার খাদিজা আক্তার, লুৎফা বেগম, ময়না , শাহিনা মেম্বার, নাজমুল, সহ প্রমুখ্য।

উল্লেখ্য যে মাদক থেকে দূরে রাখার জন্য এবং বঙ্গবন্ধু শত জন্মবার্ষিকী উপলক্ষে বিশিষ্ট সমাজসেবক এবং ব্যবসায়িক আবুল হোসেম রতন এর আয়োজনে উক্ত খেলা অনুষ্ঠিত হয়।

0