সোনারগাঁয়ে বোমা ফাটিয়ে আগুনে পুড়িয়ে দেওয়ার ঘটনায় গ্রেপ্তার ৩

0

সোনারগাঁ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁ উপজেলার লেদামদী গ্রামে বোমা ফাটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে বুধবার তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।
মামলার এজাহারে উল্লেখ্য করা হয়েছে, উপজেলার সনমান্দী ইউনিয়ণের টেমদী গ্রামের এছাহাক মিয়ার বিরুদ্বে হত্যা মামলা দায়ের করায় গত মঙ্গলবার সকালে এছহাক মিয়া, তার ভাই হারুন মিয়া, জাকির হোসেন, মাসুম মিয়া, কবির হোসেন, মোমেন মিয়া, আবু হোসেন, হানিফ মিয়া, মিলন মিয়া, জাফর হোসেন, জুলহাস মিয়া, রাসেল মিয়া, আলমগীর মিয়া, মজিবুর রহমান, রমজান হোসেন, আনন্দ বাজার এলাকার ভাড়াটে সন্ত্রাসী ইলিয়াস মিয়া, আমজাদ হোসেন, মুছাচর এলাকার গিয়াস উদ্দিন ও আমিজ উদ্দিনের নেতৃত্বে ৫০/৬০ জন সন্ত্রাসী বাহিনী রামদা, টেটা, বল্লম, চাইনীজ কুড়াল, হকিস্টিক সহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে ও কয়েকটি বোমা ফাটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে লেদামদী গ্রামের ব্যবসায়ী শফিউল্লার বসত ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। আগুনে ধান, চাল, নগদ টাকা, স্বর্ণলংকার ও অনন্য মালামাল সহ প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি সাধন হয়। এ বিষয়ে তাহসিন মিয়া বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। ওই রাতে অভিযান চালিয়ে মামলার এজাহার ভুক্ত আসামী জাফর মিয়া জুলহাস মিয়া ও রাসেল মিয়াকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে পুলিশ।
সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, আগুন দেওয়ার ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে এজহারভুক্ত তিনজন আসামীকে গ্রেফতার করে পাঁচদিনের রিমান্ড চেয়ে গতকাল বুধবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। ওসি বলেন, অগ্নিকান্ডের মূল হোতা এসহাক মিয়া সহ বাকী আসামীদের গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হচ্ছে।

0