সোনারগাঁয়ে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ‘মুক্তিযোদ্ধাদের কবর একই ডিজাইনের হবে’

0

স্টাফ করেসপন্ডেন্ট,লাইভ নারায়ণগঞ্জ : সকল মুক্তিযোদ্ধার কবর একই ডিজাইনের করা হবে বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক। শনিবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাহাপুর এলাকায় প্রায় পৌনে তিন কোটি টাকা ব্যয়ে নির্মিত উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা জানান।

তিনি আরও জানান, পাঠ্যপুস্তকে মুক্তিযোদ্ধাদের গৌরব গাঁথা ইতিহাসের পাশাপাশি যুদ্ধাপরাধীদের খুন, ধর্ষন, লুটপাট ও অগ্নিসংযোগের সঠিক ইতিহাস থাকবে। যাতে ভবিষ্যত প্রজন্ম মুক্তিযোদ্ধা ও যুদ্ধাপরাধীদের মাঝে পার্থক্য বুঝতে পারে।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে ও সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সদ্য সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনীর সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি ছিলেন- নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী, সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার, উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সদ্য সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সোহেল রানা, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহফুজুর রহমান কালাম, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, অ্যাডভোকেট সেলিনা আক্তার, শিল্পপতি ফেরদৌস ভূঁইয়া মামুন সহ আরো অনেকে।

এসময় সোনারগাঁয়ের সকল মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যবৃন্দসহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

0