সোনারগাঁয়ে সনমান্দী ইউনিয়নের ২ টি ওয়ার্ডে জাপা’র কমিটি গঠন

0

লাইভ নারায়ণগঞ্জ: জাতীয় পার্টির ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা এমপির নির্দেশে সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়নের ১নং ও ২নং ওয়ার্ডে পৃথকভাবে ৩১ সদস্য বিশিষ্ট জাতীয় পার্টির কমিটি গঠন করা হয়েছে।

বুধবার বিকালে ইউনিয়নের হরিহরদী এলাকায় অনুষ্ঠিত জাতীয় পার্টির সম্মেলনে নেতাকর্মীদের সর্বসম্মতিতে এই কমিটি গঠন করা হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলার সদস্য সচিব আবু নাইম ইকবাল।

সনমান্দী ইউনিয়নের ১নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি নির্বাচিত হয়েছেন ফজলুল হক মেম্বার ও সাধারন সম্পাদক আনোয়ার হোসেন। এছাড়া ২নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি নির্বাচিত হয়েছেন সাইফুল ইসলাম মেম্বার ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন শফিকুল ইসলাম।

সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব হারুনুর রশিদ মেম্বারের স ালনায় উক্ত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ সম্পাদক আনিসুর রহমান রানা, সদস্য ফজলুল হক মাস্টার, সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক হাজী আবুল হোসেন, যুগ্ম আহ্বায়ক ফিরোজ আহমেদ মেম্বার, ইসরাফিল প্রধান, মোসলেউদ্দিন, তোতা মিয়া মেম্বার, মোমেন সরকার মেম্বার, সাইফুল ইসলাম মেম্বার, মহিউদ্দিন মেম্বার প্রমুখ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক দেলোয়ার প্রধান, সদস্য নিলুফা আক্তার ময়না মেম্বার, সাইফুল ইসলাম, খাদিজা মেম্বার, সাবেক মেম্বার রুহুল আমিন, মতি মেম্বার, বিল্লাল মুন্সী, সেকান্দার আলী সহ সনমান্দী ও জামপুর ইউনিয়ন জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

0