সোনারগাঁয়ে স্ত্রীর আত্মহত্যা, প্ররোচনার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

0

সোনারগাঁও করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁওয়ে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
জানা যায়, গতকাল বৃহস্পতিবার উপজেলার কাঁচপুর খাসপাড়া এলাকায় পারিবারিক কলহের জের ধরে সালমা আক্তার শান্তা নামের এক গৃহবধূ আত্মহত্যা করেন।
এ ঘটনায় নিহতের বোন নাসরিন আক্তার বাদি হয়ে বোন জামাই আরিফুল ইসলাম মিঠুর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার মামলা দায়ের করেছেন।
মামলায় তিনি উল্লেখ করেন, তার বোন সালমা আক্তার শান্তা ও বোন জামাই আরিফুল ইসলাম মিঠুর মাঝে প্রায়ই পারিবারিক কলহ লেগে থাকতো। বৃহস্পতিবার সকালে কলহের জের ধরে বোন জামাই আরিফুল ইসলাম মিঠু স্ত্রীকে মারধর করে মরে যাওয়ার কথা বলে। এতে ক্ষিপ্ত হয়ে স্ত্রী সালমা আক্তার শান্তা কাঁচপুর খাসপাড়া এলাকায় আফসার উদ্দিনের ভাড়া বাসায় গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতাল মর্গে পাঠায়।
সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির জানান, গৃহবধূর আত্মহত্যার ঘটনায় তার বোন বাদী হয়ে বোন জামাইয়ের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার মামলা দায়ের করেছে।

0