সোনারগাঁয়ে ২ ব্যাক্তি আটক, ১৫ লাখ টাকার গাঁজা উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২জনকে আটক করেছে র‌্যাব। তাদের দাবী আটককৃতরা মাদক ব্যবসায়ী। রবিবার (২২ মে) মধ্যরাতে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৫লাখ টাকা মূল্যের ৫০ কেজি গাঁজা ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি পিকআপ জব্দ করা হয় বলে জানায় র‌্যাব।

আটককৃতরা হলো, কুমিল্লা চৌদ্দগ্রাম উজিরপুর এলাকার মৃত শফিকুল ইসলামের ছেলে মো. জালাল হোসেন (৩৮) ও কুমিল্লা সদর দক্ষিণের লুল বাড়ীয়া এলাকার মৃত সেলিম মিয়ার ছেলে মো. শামীম (২৫)।

র‌্যাব-১১ সহকারী পরিচালক (এএসপি) মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আসামীরা ছদ্মবেশী মাদক ব্যবসায়ী। তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগাযোগের মাধ্যমে দীর্ঘদিন যাবৎ কৌশলে কুমিল্লাসহ বিভিন্ন জেলার সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা সংগ্রহ করে পিকআপের চালক ও হেলপারের ছদ্মবেশ ধারণ করে পণ্য পরিবহনের আড়ালে অভিনব কৌশলে মূলত গাঁজা পরিবহন করতো। পরিবহনকৃত গাঁজা ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল বলে জানা যায়। মাদকের করাল গ্রাস হতে সমাজকে মুক্ত করতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।