সোনারগাঁয়ে ৬ ডাকাত গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১ জুলাই) রাতে উপজেলায় কাঁচপুর নয়াবাড়ী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি খেলনা পিস্তলসহ বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

পরে ওই দিন রাতেই গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় একটি মামলা করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার কাঁচপুর এলাকার মৃত শাহজাহানের ছেলে আক্তার হোসেন(২৫), একই এলাকার জজ মিয়ার ছেলে সানি (১৯), জাহাঙ্গীর আলমের ছেলে শাওন রহমান (১৮), পিরোজপুর ইউনিয়নের চর ভবনাথপুর এলাকার সুরুজ মিয়ার ছেলে জামাল হোসেন(৩৮), বন্দর থানার দেওয়ানবাগ কলাবাড়ী এলাকার মৃত দ্বীল মোহাম্মদের ছেলের আয়ুব হোসেন(৩৫) ও ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগর থানার আহাম্মেদ পুর এলাকার আ. লতিফের ছেলে শাহীন (৩২)।

সোনারগাঁ থানার এসআই মাসুদ রানা জানান, শুক্রবার গভীর রাতে ১৫ থেকে ২০ জনের একটি সশস্ত্র মুখোশধারী ডাকাতদল উপজেলার কাঁচপুর নয়াবাড়ি এলাকায় ডাকাতির প্রস্তুতি কালে এসআই সিরাজুল ইসলাম এএসআই মজিবুর রহমানসহ সংঙ্গীয় ফোর্স ৬ ডাকাতকে হাতেনাতে আটক করতে সক্ষম হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের দলের বাকি সদস্যরা পালিয়ে যায়।

এ সময় গ্রেপ্তারকৃত ডাকাতদের কাছ থেকে চাপাতি, রামদা, ছোরা, লোহার রড, খেলনা পিস্তল ও বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

এবিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান পিপিএম বলেন, ২ জুলাই সকালে সোনারগাঁ থানায় মামলা দায়ের করে গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।