সোনারগাঁয় একই পরিবারের ৬ সদস্যের উপর দুর্বৃত্তদের হামলা

0

সোনারগাঁ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁ উপজেলার তালতলা ব্রাহ্মনবাওগা এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে একই পরিবারের ছয় জনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। সোমাবার (৮ জুলাই) বিকেলে এ ঘটনা ঘটনা।

আহতদের মধ্যে একজন জামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক। তার নাম মনির হোসেন। এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

লিখিত অভিযোগের উল্লেখ্য করা হয়, উপজেলার জামপুর ইউনিয়নের তালতলা ব্রাহ্মনবাওগা এলাকায় জামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মনির হোসেনের সঙ্গে একই গ্রামের বাসিন্দা ও জামপুর ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক কামাল হোসেনের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে, সোমবার বিকেলে কামাল হোসেনের নেতৃত্বে দৌলত হোসেন, আলি আকবর, সাদ্দাম হোসেন, শান্ত মিয়া, আওলাদ হোসেন সহ ১০-১৫ জনের সন্ত্রাসী বাহিনী দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে জামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, তার ভাতিজা রিফাত মিয়া, ভাই উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মোবারক হোসেন, বোন মোসলেমা আক্তার, ভাবী মনি বেগম ও চাচাতো ভাই নাজমুল হোসেনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। মারাত্মক আহত অবস্থায় তাদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত মনির হোসেন বলেন, আমার পৈত্রিক সম্পত্তিতে জোর পূর্বক রাতের আধারে ঘর নির্মাণ করে কামাল হোসেন ও তার বাহিনীর সদস্যরা। এতে আমি বাধা দিলে আমাকে সহ আমার পরিবারের সদস্যদের পিটিয়ে ও কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা। এদিকে কামাল হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। আসামীদের গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।

১৩৩
0