সোনারগাঁ আ.লীগ থেকে পদত্যাগ করলেন চেয়ারম্যান বাবু

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির পদ থেকে পদত্যাগ করেছেন মোগরাপাড়া ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু। সোমবার (১৬ মে) সকাল ১১টায় মোগরাপাড়া চৌরাস্তার একটি রেষ্টুরেন্টে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ পদত্যাগের ঘোষনা দেন তিনি।

সংবাদ সম্মেলনে আরিফ মাসুদ বাবু বলেন, আমার বাবা দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। এমনকি তিনি আওয়ামী লীগের এমপি ও মনোনীত হয়েছিলেন। আমিও সুনামের সাথে ১০ বছর ধরে মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছি। রাজনৈতিক জীবনে দলের সুনাম নষ্ট হয় এমন কাজ তিনি কখনো করিনি। দল আমাকে মনোনয়ন দেননি তাতে আমার কোন দু:খ নেই। দল যাকে পছন্দ করেছে তাকে মনোনয়ন দিয়েছে। এতে আমার কোন দু:খ নেই। আমি মনে করি আমার কোন দূর্বলতা ছিল সে জন্য দল আমাকে মনোনয়ন দেয়নি। সে জন্য আমি দল থেকে স্বেচ্ছায় পদত্যাগ করলাম। দল থেকে পদত্যাগ করলেও আমি আওয়ামী লীগের রাজনীতির আর্দশ থেকে বিচ্যুতি হবো না।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এড. সামসুল ইসলাম ভুইয়া জানান, এ বিষযে আমার জানা নেই। কোন রকমের পদত্যাগ পত্র আমি পাইনি।