সোনারগাঁ থেকে নিখোঁজ সাদিয়া রূপগঞ্জে উদ্ধার

0

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁ থেকে অপহৃত হওয়া সাদিয়া (১৬) কে রূপগঞ্জ থেকে উদ্ধার করেছে নারায়ণগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

সোমবার (১৪ সেপ্টেম্ববর) দুপুরে  সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় অবস্থিত নারায়ণগঞ্জ পিবিআই এর কার্যালয়ে পিবিআই পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম পিপিএম গণমাধ্যমকে এ তথ্য জানান।

তিনি বলেন, সোনারগাঁ থানার বাংলাবাজার ইমানের কান্দির এলাকার ফয়েজ উদ্দিনের মেয়ে স্কুল ছাত্রী সাদিয়াকে গত ১৬ আগষ্ট রূপগঞ্জ থানার যাত্রামুড়া এলাকার জাহাঙ্গীর মোল্লার ছেলে জামাল হোসেন রাজু (২৫) প্রেমের প্রস্তাব দেয়। এতে সাদিয়া রাজি না হলে জামাল হোসেন ও তার সহযোগীরা স্কুলের সামনে থেকে সাদিয়াকে অপহরণ করে।

এ ঘটনায় সাদিয়ার বাবা ফয়েজ উদ্দিন জামাল হোসেন রাজুসহ ৪ জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনে নারাযণগঞ্জ আদালতে পিটিশন মামলা (নং-২৩১/২০২০) দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে পিবিআইকে তদন্তের নির্দেশ দেন। পিবিআই এস আই আবু সায়েমকে এ মামলাটির তদন্তের দায়িত্ব প্রদান করা হয়।

এরপর পিবিআই এর টিম তথ্য প্রযুক্তি ও গুপ্তচর এর মাধ্যমে সাদিয়ার অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে রূপগঞ্জের যাত্রামুড়া এলাকা থেকে তাকে উদ্ধার করে।

তদন্ত কর্মকর্তা আবু সায়েম জানান, আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এলএন/ওআরএন/০৯১৪-০৯

0