সোয়া কোটি টাকা উদ্ধারের ঘটনায় আটকরা রিমান্ডে

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বাড়িতে ১ কোটি ২৫ লাখ টাকা ও দুই হাজার পিছ ইয়াবা উদ্ধারের ঘটনায় আটক ৩ জনকে ৩ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. মাহমুদুল মোহসীন এ রিমান্ড মঞ্জুর করেন। এর আগে একটি মাদক উদ্ধারের মামলায় ৭ দিনের রিমান্ড চেয়ে আসামীদের আদালতে উঠায় পুলিশ।

রিমান্ড প্রাপ্ত তিন জন হলো বরিশালের উজিরপুর থানার মৃত ইউসুফ আলী মৃধার ছেলে জামাল হোসেন। তার সহযোগী রূপগঞ্জের বরার’র মৃত শাহিদুল্লা ভাটের ছেলে মোস্তফা কামাল (৪৮) ও মো. কাইছার আহম্মেদ মানিক (৩৪)।

পুলিশ জানান, ২ অক্টোবর ভোর রাত ৩টা ১০ মিনিটে রূপগঞ্জের তারাবো বিশ্ব রোড এলাকায় অবস্থান কালে গোপন সংবাদের ভিত্তিতে জামাল হোসেনের রসুলপুরের একটি বাড়ী অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশের এসআই মিজান। এসময় চার তলা বাড়ীর নিচ তলায় অফিস কক্ষে গিয়ে জামাল হোসেনের উপস্থিতিতে তল্লাশী চালিয়ে নীল রং এর ১০ টি জিপার এর মধ্যে ২০০০ পিছ উদ্ধার করা হয়। পরে ইয়াবার উৎস এবং ইয়াবা চালানের বিষয়ে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার বাড়ীর ৩য় তলার নিজ ফ্লাটে তল্লাশীর সময় একটি সাদা প্লাস্টিকের বস্তার মধ্যে থেকে ১ কোটি ২৫ লাখ উদ্ধার করা হয়।

এ ঘটনার পর জামাল হোসেনসহ তার ২ সহযোগীর বিরুদ্ধে মাদক মামলা ছাড়াও পরিবেশ ও অর্থ পাচার আইনে পৃথক আরো ২টি মামলা দায়ের করা হয়েছে।

0