সৌদিতে সড়ক দূর্ঘটনা: রূপগঞ্জের দুই জনের মৃত্যু

0

লাইভ নারায়ণগঞ্জ: সৌদি আরবের মদিনায় সড়ক দুর্ঘটনায় রূপগঞ্জের জন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে দ্বীন ইসলামসহ অনন্ত চারজন।

গতকাল বুধবার স্থানীয় সময় সন্ধ্যা সাতটার দিকে বাস ও ভারী যানের (লোডার) মধ্যে সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। সৌদি আরবের রাষ্ট্রীয় গণমাধ্যমের বরাত দিয়ে আজ বৃহস্পতিবার এএফপির খবরে এ কথা জানানো হয়।

নিহতরা হলেন রূপগেঞ্জর কাঞ্চন পৌরসভার কলাকতলী এলাকার হাবিবউল্লাহ মিয়ার ছেলে বড় ছেলে আব্দুল হালিম (৩০) ও মেজো ছেলে দ্বীন ইসলাম (২৫)।

সৌদি প্রেস এজেন্সি জানায়, সৌদি আরবের পশ্চিমাঞ্চলের শহরে একটি ব্যক্তিগতভাবে ভাড়া করা বাস ও একটি ভারী যানের মধ্যে সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে বাসটিতে আগুন ধরে যায়। বাসের আরোহী ৩৫ জন নিহত হন। এদের মধ্যে রূপগঞ্জের ২ জন ছিলেন।

এ ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করেছে কর্তৃপক্ষ।

এদিকে, ইসলাম উদ্দিনের কাছে দুর্ঘটনায় তার দুই ভাই হারানোর খবর শোনার পর পুরো এলাকা জুড়ে শোকের ছায়া নেমে আসে। তাদের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে তার পরিবার স্বজনদের কান্নায় বাতাস ভারী হয়ে উঠে। আশেপাশের শতশত লোকজন তাদের বাড়িতে সমবেদনা জানাতে আসেন।

নিহতদের ভাই ইসলাম উদ্দিদের বরাত দিয়ে পিতা হাবিবউল্লাহ জানান, দীর্ঘ দিন ধরে তার ছেলে ছেলে আব্দুল হালিম, দ্বীন ইসলাম ও ইসলামউদ্দিন জীবিকার তাড়নায় সৌদি আরবে বসবাস করে আসছেন। গত বুধবার কাজ শেষে জিহরা এলাকা থেকে মদিনা ফেরার জন্য তারা ওমরা যাত্রী বোঝাই একটি গাড়িতে চড়ে। তারাসহ মোট ৩৯ জন যাত্রী নিয়ে বাসটি গন্তব্যস্থলে আসতেছিল।

0