স্কুলে খেলা সামগ্রী স্থাপন করায় প্রধানমন্ত্রীকে সাইদুর রহমান প্রধানের শুভেচ্ছা

লাইভ নারায়ণগঞ্জ: পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের বিনোদনের জন্য খেলাধুলায় উৎসাহ করতে স্কুলে খেলা সামগ্রী স্থাপন করা হয়েছে। সরকার কর্তৃক এই লেখা সামগ্রী স্থাপন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন, কলাগাছিয়া ইউনিয়নের ৬নং মাধবপাশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. সাইদুর রহমান প্রধান।

মঙ্গলবার (১৬ আগস্ট) সকাল ১০টায় ৬নং মাধবপাশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ওই খেলা সামগ্রীর উদ্বোধনকালে এক আলোচনা সভায় তিনি ওই কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় স্কুলে ২টি দোলনা, ২টি স্লিপার, ২টি ঢেকিঁ ও একটি রিং উদ্বোধন করা হয়।

সভায় মো. সাইদুর রহমান প্রধান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় শিক্ষার্থীদের বিনোদনের জন্য খেলাধুলায় উৎসাহ অনুপ্রেরণা দেয়। আমাদের কলাগাছিয়া ইউনিয়নের ৬নং মাধবপাশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে, বাচ্চাদের পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় মনোযোগী করতে খেলা সামগ্রী নির্মাণ করা হয়েছে। এই খেলা সামগ্রী তৈরী করায় আমাদের শিক্ষার্থী ও স্কুলের সকল শিক্ষকদের পক্ষ থেকে, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ।

তিনি আরও বলেন, আমি এইটুকুই চাই খেলাধুলার মধ্যদিয়ে আমাদের ছেলেমেয়েরা দেশপ্রেমিক হবে, দেশের দিকে আরও নজর দেবে। আমাদের শিক্ষক-অভিভাবক এবং আমাদের যারা জনপ্রতিনিধিরা আছেন বিভিন্ন স্তরে, যারা একটু সচ্ছল ব্যক্তি আছেন এবং প্রত্যেক এলাকার এলাকাবাসী- সকলকেই আমি আহ্বান জানাবো যে, খেলাধুলার প্রতি আমাদের ছেলেমেয়েরা মনোনিবেশ করেছে, তাদেরকে আরও উৎসাহ প্রদান করতে হবে।

এ সময় স্কুলের শিক্ষক-শিক্ষিকা ছাত্র-ছাত্রীসহ ম্যানেজিং কমিটির অন্যান্য সেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।