স্ত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় স্বামীকে কুপিয়ে জখম

0

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে স্ত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় শাহীন (৪০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে ও দেশিয় অস্ত্র দিয়ে পিটিয়ে গুরুত্বর জখম করা হয়েছে।
শুক্রবার (২৮ জুন) বেলা সাড়ে ১০ টার দিকে বন্দরের বক্তারকান্দি এলাকায় প্রকাশ্যে জনগনের সামনে এ ঘটনা ঘটায় স্থানীয় আমজাদ ওরফে বল্টু আমজাদ, টুন্ডা মনির, আপন, আকাশ কিশোর গংরা। এসময় স্থানীয়দের সহায়তায় প্রানে বেঁচে যান শাহীন। জানা যায়, হামলাকারীরা এর আগেও শাহীনের স্ত্রী ববিকে ইভটিজিং ও শারীরিকভাবে হেনস্তা করেছে একাধিকবার। এ ব্যাপারে মামলাও চলমান রয়েছে। শুক্রবার সকালে শাহীনের সামনে স্ত্রীকে আপত্তিকর মন্তব্য ও গালিগালাজ শুরু করে আমজাদ। এতে প্রতিবাদ করে শাহীন। এসময় আমজাদ তার ছেলে আপন, হৃদয়, ভাতিজা আকাশ এবং আমজাদের বড় ভাই মনির ওরফে টুন্ডা মনিরকে ফোনে অস্ত্র শস্ত্র নিয়ে আসতে বললে তারা এসেই শাহীনের উপর হামলা শুরু করে। এ ঘটনায় শুক্রবার বিকালেই আহত শাহীনের স্ত্রী ববি আক্তার বাদী হয়ে আমজাদ ওরফে বল্টু আমজাদ (৪৭) আমজাদের ছোট ছেলে আপন (১৮) বড় ছেলে হৃদয় (২৫) শফিক (৩৫) আমজাদের বড় ভাই মনির ওরফে টুন্ডা মনির (৫২) কে আসামী করে একটি মামলা দায়ের করেছে। যার নং ৫৮/৪০৮। এদিকে ঘটনার পর থেকে আসামীরা এলাকায় না থাকলেও দুপুরের পরে আবার তারা এলাকায় ঘোরা ফেরা করছে বলে জানিয়েছে নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসীরা। খোজঁ নিয়ে জানা গেছে আমজাদের বিরুদ্ধে নারায়ণগঞ্জের বন্দর থানায় একাধিক মামলা রয়েছে।
এবিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, শাহিনকে মারধর ঘটনায় ৫ জনের নাম উলেখ্য করে মামলা হয়েছে।আসামিদের গ্রেফতারের অভিযান চলছে।

0