স্ত্রীকে হাত-পা বেধেঁ নির্যাাতন, স্বামী গ্রেফতার

0

লাইভ নারায়ণগঞ্জ : আড়াইহাজারে মাদক ব্যবসায় বাধা দেয়ার জের ধরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে হাত-পা, মুখ বেঁধে নির্যাতনের অভিযোগে স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।বুধবার (১৩ নভেম্বর) দিবাগত রাতে আড়াইহাজারের বৈলারকান্দী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ইয়াবা ও হেরোইন উদ্ধার করা হয়। বৃহম্পতিবার সকালে তাকে নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হয়েছে।

অভিযুক্ত কাজী সেলিম সোনারগাঁয়ের মহজপুর এলাকার হবি কাজীর ছেলে। আড়াইহাজারের বাহাউদ্দিন ভূঁইয়ার মেয়ে নির্যাতিতা আউলিয়া বেগমের (২৫) সাথে দুই বছর আগে তার বিয়ে হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, আটক সেলিমের নামে আড়াইহাজার থানায় মাদক আইনসহ বিভিন্ন অভিযোগে আটটি মামলা রয়েছে। আহত গৃহবধূকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

নির্যাতিতার পিতা বাহাউদ্দিন ভূঁইয়া জানান, তার মেয়ে আউলিয়ার সঙ্গে দুই বছর আগে সোনারগাঁ থানাধীন মহজপুর উত্তরকাজী পাড়া এলাকার হবি কাজীর ছেলে কাজী সেলিমের বিয়ে হয়। বিয়ের পর জানতে পারেন তার স্বামী মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে। পরে তাকে ভালো পথে ফেরানোর চেষ্টা করে ব্যর্থ হন।

তিনি আরো বলেন, এরই মধ্যে মেয়ে ৭ মাসের অন্তঃস্বত্তা। স্বামীর মাদক ব্যবসায় বাধা দেয়ায় বিয়ের কিছুদিন যেতে না যেতে মেয়ের ওপর নির্যাতন শুরু হয়। এরই জেরে বুধবার রাতে তার মেয়ে আউলিয়ার হাত-পা ও মুখ বেঁধে শাবল দিয়ে তার ওপর বর্বরতা চালানো হয়।</p>
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনসহ বিভিন্ন অপরাধে তার বিরুদ্ধে থানায় আটটি মামলা রয়েছে।

0