স্ত্রীসহ খোরশেদ মধ্যরাতে হাসপাতালে, মিলছে না আইসিইউ

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের কোনো হাসপাতালে আইসিইউ না পেয়ে মধ্যরাত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার স্ত্রী আফরোজা খন্দকার লুনা সাজেদা হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে সেখানও এখন পর্যন্ত আইসিইউ পাওয়ার কোনো নিশ্চয়তা মিলেনি। অবশ্য হাসপাতাল কর্তৃপক্ষ সকালে দেবে বলে আশ্বাস দিয়েছেন।

শনিবার (৩০মে) দিবাগত রাত ১২টার দিকে শহরের মাসদাইর বাসা থেকে সিদ্ধিরগঞ্জ কাঁচপুরে অবস্থিত সাজেদা হাসপাতালে খোরশেদ দম্পত্তিকে ভর্তি করা হয়।

শনিবার (৩০ মে) বিকেলে কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ এর করোনা আক্রান্ত হওয়ার খবর জানা যায়। আর তার স্ত্রী আফরোজা খন্দকার লুনা করোনায় আক্রান্ত এখবর জানা যায় ২৩ মে।

এদিকে, লুনা আক্রান্তের পর বাসায় চিকিৎসা নিচ্ছিলেন। তবে, শনিবার রাতে শারীরিক অবস্থার অবনতি হয় লুনার। তিনি প্রচণ্ড শ্বাসকষ্টে ভুগছেন।

করোনাযোদ্ধা কাউন্সিলর খোরশেদ শনিবার মধ্যরাতে সাজেদা হাসপাতালে পৌছার পর জানান, লুনার নাকে অক্সিজেন লাগানো হয়েছে। তার পুরো শরীর নিস্তেজ হয়ে গেছে। একটু দোয়া করেন সবাই প্লিজ।

তিনি বলেন, আমি নিজেও এখন করোনায় আক্রান্ত। আমার করোনা পজেটিভ আসার খবর পাওয়ার পর আমার স্ত্রী লুনা আরও ভেঙে পড়েছে।

করোনাভাইরাসে আক্রান্ত মৃত ব্যক্তিদের দাফনে এগিয়ে আসা দেশ-বিদেশে আলোচিত নারায়ণগঞ্জের কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার টিম। করোনায় মারা যাওয়া ৬১ লাশ দাফন করে ‘মানবতার ফেরিওয়ালা’, ‘করোনা যোদ্ধা’, ‘সুপার হিরো’ নানা খ্যাতি পাওয়া এই কাউন্সিলর এখন তার স্ত্রীসহ হাসপাতালে।

করোনা আক্রান্ত হয়ে জীবন সংকটেও খোরশেদ বিকালে তার ফেসবুক ওয়ালে জানান, আমার জন্য আমার আল্লাহই যথেষ্ট। আমি আল্লাহর ইচ্ছায় করোনা পজিটিভ হয়েছি। তাই আগামী ৪ দিন আমি স্বশরীরে উপস্থিত না থাকলেও আমাদের দাফন, টেলিমেডিসিন, প্লাজমা সংগ্রহ, সবজী বিতরণ, মধ্যবিত্তের জন্য ভর্তূকি মূল্যে খাবার বিক্রি ও ত্রাণ তৎপরতা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। আমার টেলিফোন ২৪ ঘন্টা খোলা আছে। যেকোন প্রয়োজনে আমাকে জানালে আমাদের টিম মেম্বাররা আপনাদের সমস্যা সমাধানে সচেষ্ট হবে।’

 

>> ক‌রোনায় আক্রান্ত হ‌য়ে যা বল‌লেন খোর‌শেদ. . .

>>৬১দাফন শেষে করোনায় আক্রান্ত ‘বীর খোরশেদ’  

0