স্বপন হত্যা মামলায় আরও ১ জনের সাক্ষ্য গ্রহণ

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: চাঞ্চল্যকর স্বপন হত্যা মামলায় ১ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করেছে আদালত। এ নিয়ে এই হত্যা মামালায় ১৫ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়েছে।

মঙ্গলবার (২৫ জুন) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মো. আনিসুর রহমানের আদালতে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মাহমুদুল মহসিনের সাক্ষ্য গ্রহণ করা হয়।

এর আগে, এ মামলায় ১৪ জন সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ করা হয়। এদের মধ্যে উল্লেখ্য যোগ্য হলেন, অজিৎ কুমার সাহা, বিশ্বজিৎ সাহা, নয়ন সাহা, বিকাশ চন্দ্র সাহা, কালু মাঝি ও অমূল্য চন্দ্র সাহা। এই হত্যা মামালায় সর্বমোট ১৬ জন স্বাক্ষীর মধ্যে ১৫ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়েছে।

রাষ্ট্রপক্ষের কৌসুলী (পিপি) অ্যাড. ওয়াজেদ আলী খোকন জানান, প্রবীর হত্যা মামলার মত স্বপন হত্যা মামলাটি বিচার কাজ দ্রুত শেষ করার জন্য সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ করা হচ্ছে। এ পর্যন্ত ১৬ জন সাক্ষীর মধ্যে ১৫ জনের সাক্ষীর সাক্ষ্য গ্রহণ সম্পন্ন করা হয়েছে।

এসময় মামলার বাদী পক্ষের আইনজীবী হিসেবে আরও উপস্থিত ছিলেন- রাষ্ট্রপক্ষের (এপিপি) অ্যাড. মৃনাল কান্তি দত্ত বাপ্পি, অ্যাড. জয়ন্ত কুমার ঘোষ, অ্যাড. মো. মিনহাজ ইসলাম. অ্যাড. জনি গোপ।

0