স্বাক্ষ্য গ্রহণের জন্য না.গঞ্জের আদালতে নুর হোসেন

0

লাইভ নারায়ণগঞ্জ: চাঁদাবাজি মামলায় স্বাক্ষ্য গ্রহণের জন্য পুলিশ, ডিবি, ও গোয়েন্দা বিভাগের কঠোর নিরাপওার মাধ্যমে সাতখুন মামলার দন্ডপ্রাপ্ত আসামী নুর হোসেনকে গাজীপুর কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জের আদালতে হাজির করা হয়েছে।

বৃহস্পতিবার ( ১৮ ফেব্রুয়ারী ) সকালে অতিরিক্ত জেলা ও দায়রা জজ (দ্বিতীয়) সাবিনা ইয়াসমিনের আদালতে চাঁদাবাজির মামলায় স্বাক্ষ্য গ্রহণ করা হয়েছে।

স্বাক্ষ্য গ্রহন শেষে তাকে পুনরায় কড়া নিরাপওার মধ্যে দিয়ে কাশিমপুর কারাগারে পাঠানো হয়। এসময় আদালতে অতিরিক্ত প্রশাসনিক দপ্তরের সদস্যদের মোতায়েন করা হয়।

রাষ্ট্র পক্ষের আইনজীবী (এপিপি) এডভোকেট জাসমিন আহম্মেদ জানান, নুর হোসেনের বিরুদ্ধে মাদক, চাঁদাবাজি ও অস্ত্রসহ মোট পাঁচটি মামলায় আদালতে হাজির করা হয়। এর মধ্যে চাঁদাবাজির মামলায় মামলার তদন্তকারী কর্মকর্তা নুর হোসেনের বিরুদ্ধে আদালতে স্বাক্ষ্য দিয়েছেন।

উল্লেখ্য, ২০১৭ সালের ১৬ জানুয়ারি নারায়নগঞ্জ সিটি কপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলামসহ মোট সাঁতজনকে অপহরণের পর হত্যার ঘটনায় নুর হোসেনকে ফাঁসির সাজা দেয়া হয়। এ মামলায় র‌্যাবের তিন কর্মকর্তাসহ ২৬ জনকে মৃত্যু দন্ড দেন নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ।

0