স্বামীর বন্ধুদের দ্বারা গণধর্ষণের শিকার গৃহবধূ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়নগঞ্জের ফতুল্লায় স্বামীকে খুঁজতে গিয়ে স্বামীর বন্ধুদের দ্বারা ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ (২০)। এ ঘটনায় অভিযুক্ত দুই ধর্ষককে বুধবার (২০অক্টোবর) মধ্যরাতে গ্রেপ্তার করেছে পুলিশ।


গ্রেপ্তারকৃতরা হলো- সজিব(২১) ও শাকিল(১৯)। এর আগে ভুক্তভোগী ওই গৃহবধু বাদী হয়ে দুই ধর্ষককে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলার বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার হাজীগঞ্জ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক সুরুজ্জামান জানান, ভুক্তভোগী গৃহবধূর স্বামী স্থানীয় একটি প্রিন্টিং কারখানায় প্রিন্টিংয়ের কাজ করতো। গত কয়েকদিন পূ্র্বে অপর একটি মেয়েকে বিয়ে করে অনত্র বসবাস শুরু করে। বিষয়টি জানতে পেরে চলতি মাসের ভুক্তভোগী গৃহবধূ তার স্বামীকে খুঁজতে বের হয়ে স্বামীর কর্মস্থল সেই প্রিন্টিং কারখানার সামনে যায়।

এ সময় ঐ গৃহবধূর সাথে রাত ১০টার দিকে তার স্বামীর দুই বন্ধু সজিব ও শাকিলের সাথে দেখা হয়। তারা তার স্বামীকে খুঁজে বের করে দেবার কথা বলে রাত ১২টার দিকে ফতুল্লা থানার উত্তর হাজীগঞ্জ পাঠানতলি কবরস্থানের পার্শ্বে মোবাইল টাওয়ার সংলগ্ন মাঠের মধ্যে নিয়ে গিয়ে ভয় ভীতি প্রদর্শন করে গৃহবধূকে ধর্ষণ করে। পরবর্তীতে গ্রেপ্তারকৃতরা সকালের দিকে তাকে জোড় পূর্বক তাদের এক পরিচিতের বাসায় নিয়ে গিয়ে বিকেল পর্যন্ত সজিব ও শাকিল একাধিকবার গৃহবধূকে ধর্ষণ করে।