স্বামীর বর্বরতায় অকালে প্রাণ হারাল বর্ষা, শিশু লিজার কী হবে..

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ:
নিষ্ঠুর স্বামীর বর্বরতায় অকালে প্রাণ হারাল এক গৃহবধু। সেই সাথে মা হারিয়ে শিশু কণ্যার জীবনে নেমে এলো চরম অন্ধাকার। বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের আলী সাহার্দী এলাকায় নির্মম এ ঘটনা ঘটে ১৯ আগস্ট (সোমবার) সন্ধ্যায়।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নরসিংদী জেলার মঞ্জুর রহমানের মেয়ে সুমাইয়া আক্তার বর্ষা আক্তার (২২) ও কলাগাছিয়া ইউনিয়নের আলী সাহার্দী এলাকার শহিদুল্লাহ মিয়ার ছেলে মোস্তাফিজুর রহমান নয়নের সাথে বিয়ে হয় ২০১৩ সালে। লিজা তাদের পৌনে পাচঁ বছরের কণ্যা সন্তান। ছোট্ট এই সংসারে ঝগড়া প্রায় লেগেই থাকতো। আর তাতে বর্ষার শাররিক নির্যাতন যেন নিয়তির প্রাপ্য হয়ে দাড়িয়েছিল। কতটুকুইবা আর সইতে পারে শরীর..
প্রতিবাদ করতে গেলে বেড়ে যেত নির্যাতন । রোজকার মতো ঘটনার দিনও বর্ষাকে শারীরিক নির্যাতন করে পৈচাশিক উম্মাদনার নিষ্ঠুর স্বামী নয়ন। স্বামীর বর্বর নির্যাতনের কাছে হার মানে স্ত্রী বর্ষা। মৃত্যুর কোলে ঢলে পড়ে।

সন্ধ্যার এ ঘটনার খবর পায় বন্দর থানা পুলিশ রাত ৯টায়। ঘটনাস্থলে গিয়ে পুলিশ গৃহবধূর শ্বশুর বাড়ির নিজ রুমের বিছানার উপর থেকে মরদেহ উদ্ধার করে। এবং এ ঘটনায় নিহতের স্বামী নয়নকে আটক করেছে।

এ ব্যাপারে বন্দর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আজহারুল ইসলাম লাইভ নারায়ণগঞ্জকে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানে হয়েছে। স্বামী নয়নকে আটক করা হয়েছে। নিহতের গায়ে নতুন পুরাতন আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে দাম্পত্য কলহের জেরে এই হত্যা কান্ড। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর মূল কারণ জানা যাবে।

তবে, নিহত গৃহবধূর পরিবার থেকে দাবি করা হচ্ছে, হত্যা করা হয়েছে বর্ষাকে। প্রায় সময় বর্ষাকে মারধর করতেন নয়ন।

বর্ষার ছোট বোন মীম জানায়, সোমবার বিকেল পৌনে পাঁচটার দিকে বর্ষা তাকে ইমোতে ফোন করে খুব কান্নাকাটি করে। স্বামী নয়ন প্রতিদিন মারধর করে তার শরীরের বিভিন্ন স্থানে জখম করেছে বলে জানায়। এই বাড়িতে থাকলে স্বামী নয়ন মারধর করে মেরে ফেলবে এই ভয়ে বর্ষাকে বাবার বাড়িতে নিয়ে যাওয়ার জন্য বোনকে অনুরোধ করে। প্রায় এক ঘন্টা দু’বোনের মধ্যে কথা হয়।

বাস্তবতার আরেক নিষ্ঠুরতা, শিশু কণ্যা লিজা এক দিকে হারিয়েছে ‘মা’ চিরদিনে জন্য, আবার খুনের দায়ে বন্দি পিতা। জীবন বুঝার আগেই ঘোর অমানিশার নিষ্ঠুর চাদরে শিশুর লিজারকে জড়িয়ে। কী হবে অবুঝ শিশুর..

0