স্বামীর বিরুদ্ধে পিপি জাসমিনের মামলা: চার্জশিট ১৬ জুলাই

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আইনজীবী স্ত্রীর দায়ের করা মামলায় সেই পুলিশ কর্মকর্তা আবু নকীবের জামিন ও চার্জ গঠনের শুনানির দিন ধার্য করেছে আদালত। ১৬ জুলাই এ শুনানির দিন ধার্য করা হয়েছে।

অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাড. জাসমীন আহমেদের স্বামী আবু নকীব। স্ত্রীর দায়ের করা নারী ও শিশু নির্যাতন মামলায় আটক হয়েছিলেন তিনি।

রোববার (৭ জুলাই) সকালে আসামি পক্ষের আইনজীবীরা জামিনের জন্য আবেদন করে আদালতে উঠালে পরে শুনানি শেষে নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালের বিচারক মো. শাহীন উদ্দিন এর আদালতে এ মামলার চার্জ গঠনের শুনানির দিন ১৬ জুলাই ধার্য করেন।

এ সময় অতিরিক্ত পিপি অ্যাড. জাসমীন আহমেদের পক্ষের আইনজীবী উপস্থিত ছিলেন- বাংলাদেশ সুপ্রীম কোর্টের সিনিয়র আইনজীবী অ্যাড. সিদ্দিকুর রহমান, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. আনিসুর রহমান দিপু, অ্যাড. আব্দুর রশিদ ভূঁইয়া, সাবেক সভাপতি অ্যাড.আব্দুল বারী ভূঁইয়া, সাবেক সিনিয়র সহ-সভাপতি অ্যাড. মাসুদুর রউফ, বর্তমান সভাপতি অ্যাড. হাসান ফেরদৌস জুয়েলসহ অনেকে।

এর আগে, গত ৩ জুলাই (বুধবার) আবু নকীব নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালে আত্মসমর্পণ করে জামিনের জন্য আবেদন করলে আদালত তা না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন। তার আগে, উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের আগাম জামিনে ছিলেন তিনি।

0