স্বৈরাচারী সরকার মানুষের গণতন্ত্রকে কেড়ে নিয়েছে: সেলিনা রহমান

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান দেশের গণতন্ত্রকে বার বার রক্ষা করেছেন। স্বৈরাচারী সরকার মানুষের গণতন্ত্রকে কেড়ে নিয়েছে। সেই সাথে মানুষের ভোটের অধিকার হনন করেছেন। তাই গণতন্ত্রকে মুক্ত করার জন্য এখানকার জেলা ও মহানগর মৎসজীবী দলকে ঝাপিয়ে পড়তে হবে।

বুধবার (২৯ মে) ইফতারে পূর্বে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি সেলিনা রহমান এ কথা বলেন।

জেলা মৎসজীবী দলের উদ্যোগে জিয়াউর রহমানের ৩৮ তম শাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও ইফতা মাহফিল আয়োজন করা হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ মৎসজীবী দলের আহবায়ক অ্যাড. আনোয়ার প্রধান।
সেলিমা রহমান বলেন, দেশের প্রতিটি দূর্যোগ কালিন সময়ে শহীদ জিয়াউর রহমান দেশকে নেতৃত্ব দিয়ে এগিয়ে নিয়ে গেছেন। ৩০ ‘মে আমাদের জন্য অনেক বেদনাদায়ক একটি দিন। তিনি তলাবিহীন দেশকে বিশ্বের কাছে আত্মমর্যাদার স্থানে দাঁড় করিয়েছেন। রাষ্ট্র নায়ক হয়েও কৃষক, শ্রমিক সহ সকল মানুষের পাশে দাড়িছেন। মানুষের মৌলিক অধিকারে কাজ করেিেছলেন।
তিনি বলেন, যে দলের জন্য কাজ করবেন কেন্দ্র থেকে সেই মূল্যায়িত হবেন। এখানে কেউ গ্রুপিং বা ফিসফিস করে পদ পাওয়া যায় না। একই সাথে কেউ হানা হানি করেও পদ পাবেন না। সততার সাথে কাজ করে যান দল আপনাকে খুঁজে মূল্যায়ন করবে। খালেদা জিয়ার মুক্ত হলো গণতন্ত্রের মুক্ত। আমাদের মায়ের মুক্ত হলো ন্যায় বিচারের মুক্ত। এই সরকারের গুম খুনের কারনে অনেক পিতা মাত সন্তান হারা হয়েছেন।
এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় মৎসজীবী দলের সদস্য সচিব আব্দর রহিম, সাধারণ সম্পাদক মিলন মেহেদী, কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক মো.সেলিম মিয়া, জাকির হোসেন খান, সাইদুল ইসলাম টুটুল, ওমর ফারুক পাটোয়ারি, তরিকুল ইসলাম মধু, সাংগঠনিক সম্পাদক মো. শাহ আলম, জেলা শ্রমিক দলের আহবায়ক মন্টু মেম্বার, অ্যাড. সরকার হুমায়ুন কবির, জেলা ছাত্র দলের সভাপতি মশিউর রহমান রনি এছাড়াও অন্যান্য নেতৃবৃন্দ।

0