সড়কে প্রাণ গেল স্বেচ্ছাসেবক লীগের ২ নেতার

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: কাভার্ডভ্যানের সাথে মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষের ঘটনায় স্বেচ্ছাসেবক লীগের ২ নেতার নিহত হয়েছে।

ঢাকা-সিলেট মহাসড়কের সাওঘাট এলাকায় বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকালে এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। ঘটনাটিতে ট্রাকের চালক ও হেলপারকে আটক করে পুলিশ।

আটককৃত চালক কুমিল্লা জেলার লাঙ্গলকোট থানার কাঠেরতলা এলাকার মৃত হাফেজ আলীর ছেলে আহসান উল্লার (৫৫) ও হেলপার ভোলা জেলার বোরহানউদ্দিন থানার টুরালিয়া এলাকার ইউসুফ রুস্তমের ছেলে সিয়াম হোসেন (২০)।

নিহত দু‘জন হলেন -ভুলতা ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি মোবারক হোসেন ও সহ-সভাপতি করিম। মোবারক হোসেন ভুলতা ইউনিয়নের সোনাবো এলাকার মৃত হাসেম মিয়ার ছেলে ও করিম মিয়া আব্দুর রহমানের ছেলে।

প্রত্যেক্ষদর্শীরা জানান, ভুলতা যাওয়ার পথে ঢাকা-সিলেট মহাসড়কের সাওঘাট এলাকায় পৌঁছালে নরসিংদীগামী কাভার্ডভ্যানের ( ঢাকা মেট্রো- ট-১৮-৪৩১৮) সঙ্গে মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ২ জনের। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। ঘাতক কাভার্ডভ্যানটি জব্দ করা হয়। এসময় ট্রাকের চালক ও হেলপারকে আটক করে পুলিশ।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান লাইভ নারায়ণগঞ্জকে বলেন, ঘাতক কাভার্ডভ্যান, চালক ও হেলপারকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থ নেয়া হবে।

0