সড়ক দূর্ঘটনায় মেয়ের মৃত্যু, আশঙ্কাজনক অবস্থায় মা

0

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে এশিয়ান হাইওয়ে মহাসড়কে ট্রাকের ধাক্কায় কুলসুম (২০) নামে একজন গার্মেন্টসকর্মী নিহত হয়েছে। এ ঘটনায় তার মা তারফুল বেগম (৩৮) মারাত্মক ভাবে আহত হয়েছে।

বুধবার (২৮ আগস্ট) সকাল ৬টায় বন্দর এশিয়ান হাইওয়ে মহাসড়কের মদনপুর লেনে এ দূর্ঘটনাটি ঘটে। এলাকাবাসীর সহায়তায় কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ ঘাতক ট্রাকসহ হেলপার মনিরুল ইসলামকে (১৯) আটক করতে সক্ষম হলেও ঘাতক ট্রাক চালক কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় নিহতের মামা ফটিক মিয়া বাদী হয়ে রাতে বন্দর থানায় একটি সড়ক দূর্ঘটনা আইনে মামলা দায়ের করেছে।

মামলার বরাত দিয়ে জানা গেছে, বুধবার সকাল ৬টায় তারফুল বেগম ও তার মেয়ে কুলসুম মদনপুরস্থ ভাড়াটিয়া বাড়ি থেকে পায়ে হেটে ইস্পানী কোম্পানীতে রওনা হয়। ওই সময় তারা সুরুজ মিয়া গ্রুপ টেক্সটাইলস্থ এশিয়ান হাইওয়ে মহাসড়কের মদনপুর লেনে আসলে একই দিক থেকে আসা একটি ট্রাক তাদেরকে ধাক্কা দেয়। স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক কুলসুমকে মৃত ঘোষনা করে। ওই সময় উত্তেজিত জনতা ট্রাকসহ হেলপার মনিরুল ইসলামকে আটক করলেও ঘাতক চালক কৌশলে পালিয়ে গেছে।

কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে এবং আটককৃত চালককে বন্দর থানায় হস্তান্তর করে। বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

0