হকারদের কথা ভাবছেন এসপি ডিসি এমপি মেয়র: সাজ্জাদ রুমন

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বর্তমানে অনেক জনপ্রিয় জনপ্রতিনিধিদেরও চেয়েও সাধারনের আস্থায় পরিণত হয়েছেন জেলার শীর্ষ পুলিশ কর্মকর্তা। যিনি নারায়ণগঞ্জে যোগদানের পূর্বেই বেশ আলোচনা-সমালচনার সৃষ্টি করেছিলেন। আর জেলার পুলিশ সুপার হিসেবে দায়িত্ব নেয়ার পর আলোচনার শীর্ষে এখন পর্যন্ত তিনি। পুলিশ সুপার হারুন অর রশিদকে ইতমধ্যে বাংলার সিংহাম নামেও ডাকা শুরু করেছে জেলাবাসী।। বিশেষ করে পুলিশ সুপার হারুন অর রশিদ এই মূহুর্তে জনতার বাহবা কুড়াচ্ছেন শহরকে অবৈধ হকারমুক্ত করে। যা মেয়রের পক্ষেও সম্ভব হয়নি।

নগর জুড়ে এই হকার ইস্যু নিয়ে প্রতিদিনই আলোচনা চলছে। নগরবাসীর মাঝে নানা ভাবনা। এই বুঝি আবার বসা শুরু করলো ফুটপাতে হকার। কখন বা দখল হতে থাকে সড়ক।

জেলার বিশেষ শাখার (ডিআই-টু) দায়িত্বে থাকা সাজ্জাদ রুমন লাইভ নারায়ণগঞ্জকে বলেন, ‘হকার নিয়ে অনেকেই বিভান্তি ছড়াইতে চেষ্টা করছে। আমি স্পষ্ট ভাবে বলতে চাই, অবৈধ দখলদারকে কোন ভাবে ফুটপাতে বসতে দেওয়া হবে না। পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ (বিপিএম বার, পিপিএম বার)হকারদের বিপক্ষে না, কিন্তু অবৈধভাবে ফুটপাত কাউকে দখল করতে দেওয়া হবে না। তাদের জন্য, এসপি, ডিসি,এমপি, মেয়র গণ ভাবছেন।’

0