হঠাৎ উধাও ফেসবুক গ্রুপ ‘নারায়ণগঞ্জস্থান’, তবে অব্যাহত ক্ষুদ্র প্রচেষ্টা

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: হঠাৎ করেই ভার্চুয়াল দুনিয়া থেকে উধাও হয়ে গেছে জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘নারায়ণগঞ্জস্থান’। বৃহস্পতিবার (২৩ মে) সকাল থেকেই ফেসবুকে এর কোন হদিস পাওয়া যাচ্ছে না।

বিভিন্ন ফেসবুক ইউজাররা এমনটাই জানিয়েছেন। এব্যাপারে ঘটনার সত্যতা স্বীকার করে গ্রুপ এডমিন আরেফিন রওশান হৃদয় বলেন, হ্যা, আজ সকাল থেকে গ্রুপটি বন্ধ হয়ে গেছে।

গ্রুপ বন্ধ হওয়ার কারণ হিসেবে তিনি বলেন, গ্রুপটি বন্ধের দুটি কারণ হতে পারে। আজ সকালেই আমার ফেসবুক একাউন্টে হ্যাকাররা দখল করার চেষ্টা করে। পর পর দুবার এমনটি হয়। ফেসবুকের পক্ষ থেকে আমার আইডি সিকিয়র্ড থাকার কারণে আমি ম্যাসেজে পাই। কাকতালিয়ভাবে এর আধঘন্টা পরেই ফেসবুক থেকে নারায়ণগঞ্জস্থান গ্রুপ উধাও হয়ে যায়।

তিনি বলেন, যদি আইডি হ্যাকের সাথে গ্রুপ বন্ধের কোন সম্পর্ক না থাকে, তবে ফেসবুকের কোন শর্ত ভঙ্গের কারণে গ্রুপটি বন্ধ হয়ে যেতে পারে। ৩ দিনের মধ্যে তা ফিরে পেতে পারি।

সবশেষে তিনি আরও বলেন, গ্রুপের এ অবস্থা থাকা সত্ত্বেও আমরা গ্রুপের মাধ্যমে জেলার দরিদ্র পরিবারের জন্য যে কার্যক্রম- ক্ষুদ্র প্রচেষ্টা, তা অব্যাহত রেখেছি। ২৫ রমজান পর্যন্ত এর জন্য অনুদান সংগ্রহ করা হবে।

0