হঠাৎ বন্ধ বিআরটিসি ঢাকা-না.গঞ্জ সার্ভিস, ভোগান্তিতে যাত্রীরা

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: হঠাৎ করে সকাল থেকে বন্ধ রয়েছে ঢাকা-নারায়ণগঞ্জ সড়কের চলাচলরত সরকারি পরিবহন বিআরটিসি বাস সার্ভিস। এতে, শহরের ঢাকাগামী যাত্রীরা ভোগান্তিতে পরেছেন। পরে গন্তব্যে পৌছাতে বেছে নিচ্ছে বিকল্প পরিবহন।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকাল থেকে মন্ডলপাড়া, ২নং রেল গেইট, চাষাঢ়াসহ সব গুলো কাউন্টার বন্ধ রয়েছে। খানপুরের বিআরটিসি ডিপু থেকে আমাদের প্রতিনিধি জানান,  নারায়ণগঞ্জ ডিপোর শ্রমিকরা গণস্বাক্ষর কর্মসূচি পালন করায় গাড়ি বন্ধ রয়েছে।

ডিপুর ম্যানেজার প্রকৌশলী জেড এ কামরুজ্জামানের বিরুদ্ধে ট্রাফিক ইনচার্জ ফরহাদকে মারধর ও দূনীর্তির অভিযোগে শ্রমিকদের এক কর্মসূচি চলছে।এরই মধ্যে কামরুজ্জামানের বিরুদ্ধে ৪২ জনের লিখিত স্বাক্ষরসহ একটি আবেদন ইমেলের মধ্যেমে বিআরটিসির চেয়ারম্যানকে পাঠিয়েছে শ্রমিকরা। পরে চেয়ারম্যান শ্রমিকদের আশ্বাস দিয়ে জানান ম্যানেজার পদে দিপক চাকমাকে পোষ্টিং করার আশ্বাসদেন। এর আগেও প্রকৌশলী জেড এ কামরুজ্জামানের বিরুদ্ধে শ্রমিকদের মারধর ও দূর্নীতির অভিযোগ ছিলো।

অন্যদিকে বিআরটিসির একটি সূত্র জানান, ম্যানেজার প্রকৌশলী জেড এ কামরুজ্জামান ও ট্রাফিক ইনচার্জ ফরহাদ এক সাথেই দূর্নীতি করতেন। সেই টাকার ভাগ নিয়েই ফরহাদকে বাসায় ডেকে এনে মারধর করে ম্যানেজার কামরুজ্জামান। এক পর্যায়ে ২ তলা ভবনের থেকে লাফ দিয়ে নিজেকে রক্ষা করে ফরহাদ। পরে বিষয়টি জানাজানি হলে শ্রমিকরা বিক্ষোভ শুরু করেন।

বিষয়টি নিয়ে কামরাজ্জামানের মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোনটি রিসিভ করেনি।

প্রসঙ্গত, প্রায় ২ বছর পর চলতি বছরের ২২ মে থেকে ঢাকা-নারায়ণগঞ্জ সড়কে নতুন ভাবে চালু হয় বিআরটিসি বাস সার্ভিস।

0