হঠাৎ রাস্তার গর্তে মোটরসাইকেলের চাকা, ছিটকে পড়ে চালক নিহত

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মোটরসাইকেল দুর্ঘটনায় মো. হেলাল উদ্দিন (৩৫) নামের এক ওয়ার্কশপ কর্মী নিহত হয়েছেন।

বুধবার দিবাগত রাত ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত ৯টায় মৃত ঘোষণা করেন।

নিহত হেলাল নারায়ণগঞ্জের রূপগঞ্জের কালিবাড়ি এলাকার মো. ইনসান উদ্দিনের ছেলে। তিনি পরিবার নিয়ে রাজধানীর ডেমরার কামারভোগ এলাকায় বসবাস করতেন। তার এক ছেলে রয়েছে। ওই এলাকায় মায়ের আঁচল নামে একটি ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে কাজ করতেন তিনি।

নিহতের ছোট ভাই দুলাল জানান, ডেমরায় মোটরসাইকেল ওয়ার্কশপে কাজ করতো হেলাল। রাতে ওয়ার্কশপ থেকে মালিক মো. শামীমের (সর্ম্পকে ভায়রা) মোটরসাইকেল চালাতে বের হয় সে। একপর্যায়ে ডেমরাঘাট লতিফ বাউনিয়া জুট মিলের সামনের রাস্তায় মোটরসাইকেলের চাকা একটি গর্তে পড়ে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে পাশের একটি দেয়ালের সঙ্গে ধাক্কা খায় এবং মাথায় আঘাত পায় হেলাল। পরে পথচারীরা তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

0