হত্যার হুমকি দিয়ে আড়াইহাজারে গার্মেন্টসকর্মীকে গণধর্ষণ

0

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে এক গার্মেন্টকর্মীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (১০ আগস্ট) ভুক্তভোগী নারী বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

ভুক্তভোগী নারী অভিযোগে চার যুবককের নাম উল্লেখ করলেও, তদন্তের স্বার্থে পুলিশ অভিযুক্তদের নাম প্রকাশ করেনি।

অভিযোগে নির্যাতনের শিকার নারী জানান, গত শনিবার রাতে নিজের কর্মস্থল রূপগঞ্জের স্কয়ার গার্মেন্টস থেকে কাজ শেষে আড়াইহাজার উপজেলায় তার শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। রাত সাড়ে ১০টার দিকে স্থানীয় শান্তির বাজার এলাকার কাকরাইল মোড় খেয়াঘাট পার হয়ে তিনি স্ট্যান্ডে রিকশার জন্য অপেক্ষা করছিলেন। এ সময় চার যুবক তাকে বাড়িতে পৌঁছে দেয়ার কথা বলেন। এতে অস্বীকৃতি জানালে ওই নারীকে জোর করে তুলে নিয়ে যায় অভিযুক্ত চার যুবক। পরে মুখে কাপড় বেঁধে গলায় ছুরি ধরে হত্যার হুমকি দিয়ে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে স্থানীয় দুই যুবকের সহযোগিতায় শ্বশুর বাড়িতে পৌছান ওই নারী।

ওই নারীর স্বামী বলেন, সামাজিক প্রেক্ষাপট বিবেচনায় ভয়ে বিষয়টি লুকিয়ে যান তার স্ত্রী। রোববার সকালেও যথারীতি কর্মস্থলে যান তিনি। তবে এলাকায় এ নিয়ে গুঞ্জন শুরু হলে বিষয়টি জানতে পারেন ওই নারীর স্বামী। পরে স্ত্রীর সাথে কথা বলে থানায় মামলা দায়ের করেন।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ(ওসি) নজরুল ইসলাম লাইভ নারায়ণগঞ্জকে বলেন, ধর্ষণের ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে। তদন্তের স্বার্থে অভিযুক্তদের নাম না প্রকাশ করা হয়নি, বাদী নিজেও অভিযোগে তার নাম প্রকাশ করেনি।

0